• ঢাকা
  • শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ৬ মুহররম ১৪৪৫

ব্রহ্মপুত্র নদের পাড়ে সুবিধাবঞ্চিত শিশুদের আনন্দের ঢেউ


কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: জুন ১৮, ২০২৪, ০৭:১৪ পিএম
ব্রহ্মপুত্র নদের পাড়ে সুবিধাবঞ্চিত শিশুদের আনন্দের ঢেউ

কুড়িগ্রামের খরস্রোতা নদ ব্রহ্মপুত্র। এ নদের পাড়ে দারিদ্রতার সঙ্গে লড়াই করা ছিন্নমূল শিশুদের জন্য আনন্দ উৎসবের আয়োজন করে কোয়ালিটি লাইফ ফাউন্ডেশনের (কিউএলএফ)। 

মঙ্গলবার (১৮ জুন) দুপুর থেকে বিকেল পর্যন্ত বীরপ্রতীক তারামন বিবির জন্মস্থান চর রাজিবপুর উপজেলার কোদালকাটি ইউনিয়নের শংকর মাধবপুর স্কুলে এ আয়োজন করা হয়। 

এ সময় প্রায় শতাধিক শিশুদের মাঝে নতুন জামা বিতরণের পাশাপাশি তাদের জন্য দুপুরের ভোজ,চকলেট, মৌসুমি ফল খাওয়া উৎসব করা হয়।  এসব পেয়ে শিশুরা খুশি হয়েছে।  

অনুষ্ঠানে কিউ এল এফের সমন্বয়ক ডা. দলিলুর বলেন, “ঈদ নিয়ে শিশুদের আগ্রহ ও আনন্দের পরিমাণ একটু বেশিই থাকে। কিন্তু অসহায় শিশুরা বরাবরই তা থেকে বঞ্চিত থাকে। এরকম সুবিধাবঞ্চিত শিশুদের মলিন মুখে হাসি ফোটাতে এবং তাদের আনন্দ দিতে আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে। সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়াতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানাই।”

এ সময় উপস্থিত ছিলেন তারামন বিবির ছোট ভাই নুর মোহাম্মদ, কোয়ালিটি লাইফ ফাউন্ডেশনের সদস্য ডা. ইশরাত জাহান, ব্যাংকার কামরুল হাসান শিমুল, কলেজ শিক্ষক স্বাধীন আশ্রাফুজ্জামান, স্থানীয়  স্কুলশিক্ষক গোলাপী বেগম, ইউপি সদস্য আনোয়ার হোসেন, স্থানীয় সংগঠক শাহ আলম প্রমুখ।
 

Link copied!