• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

ঈদ আনন্দে মহাস্থানগড়ে দর্শনার্থীর ভিড়


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২৩, ০২:১৫ পিএম
ঈদ আনন্দে মহাস্থানগড়ে দর্শনার্থীর ভিড়

বগুড়ার অন্যতম পর্যটন কেন্দ্র মহাস্থানগড়ে ঈদের ছুটিতে দর্শনার্থীদের ঢল নেমেছে। দর্শনার্থীদের নিরাপত্তায় এবং পরিস্থিতি স্বাভাবিক রাখতে জোরদার ব্যবস্থা নিয়েছেন কর্তৃপক্ষ।

মহাস্থানগড়ে ঘুরতে আসা আকলিমা খাতুন বলেন, “নন্দীগ্রাম কাহালু থেকে এখানে ঘুরতে আসছি। সব সময় আসা হয় না। ঈদে একটু সময় পাওয়া যায় বান্ধবীদের সঙ্গে। বগুড়া শহরে দেখার মতো সবচেয়ে পুরাতন ঐতিহ্য স্থান এটি। যে কারণে আজকে বান্ধবীদের নিয়ে মহাস্থানে ঘুরতে এসেছি। খুব ভালো লাগছে।”

আরেক দর্শনার্থী আহসান হাবীব বলেন, “আমরা নওগাঁ থেকে মহাস্থানে ঘুরতে আসছি। মহাস্থানে এসে খুব ভালো লেগেছে। আমরা ছবি তুলেছি। এগুলো ফেসবুকে পোস্ট করবো।”

সাফিয়া জান্নাত নামে দশম শ্রেণীর শিক্ষার্থী বলে, “আমি ভাইয়াদের সঙ্গে ঘুরতে এসেছি। এর আগে বিভিন্ন জায়গা ঘুরেছি। জাদুঘরে ঢুকেছিলাম। পুরনো অনেক জিনিসপত্র দেখলাম। গোবিন্দ ভিটায় গিয়েছিলাম। সেখানে অনেকগুলো ছবি উঠিয়েছি।”

মহাস্থান জাদুঘরের কাস্টডিয়ান রাজিয়া সুলতানা জানান, তীব্র গরমে ঈদের দিন মানুষের ভিড় কম ছিল। আবহাওয়া কিছুটা ঠান্ডা হওয়াতে দর্শনার্থীর উপচে পড়া ভিড় হয়েছে। দর্শনার্থীদের জন্য নিরাপত্তায় আমরা সর্বোচ্চ চেষ্টা করছি।”

 

Link copied!