• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

ফেনীতে ভিক্ষুককে গণধর্ষণ, গ্রেপ্তার ৫


ফেনী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২৩, ০২:০৪ পিএম
ফেনীতে ভিক্ষুককে গণধর্ষণ, গ্রেপ্তার ৫
পুলিশের অভিযানে আটক গণধর্ষণে অভিযুক্তরা।

ফেনী সদর উপজেলার ছনুয়া ইউনিয়নের এবিএম ব্রিকফিল্ডে ভিক্ষা চাইতে গিয়ে গণধর্ষণের শিকার হয়েছেন এক অসহায় নারী। সোমবার (৪ সেপ্টেম্বর) দুপুরে ব্রিকফিল্ডের শ্রমিকদের কক্ষে এই ঘটনা ঘটে।

 গণধর্ষণের অভিযোগে পুলিশ পাঁচজনকে গ্রেপ্তার করেছে। সোমবার (৪ সেপ্টেম্বর) রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়। 

জানা যায়, ঘটনার শিকার ওই নারী ভিক্ষাবৃত্তি করে জীবিকা নির্বাহ করতেন। তার নিজ বাড়ি চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলায়। বর্তমানে তিনি কুমিল্লা সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নে বসবাস করেন।

গ্রেপ্তাররা হলেন, নোয়াখালী জেলার হাতিয়া উপজেলার জামাল মিস্ত্রির ছেলে মো. সমির (২৭), একই উপজেলার আব্দুর মোনাফের ছেলে দেলোয়ার হোসেন (২২) ও মোহাম্মদ জহির এর ছেলে মো. তারেক( ১৯),  সুধারাম উপজেলার আব্দুস সোবানের ছেলে মোহাম্মদ রমজান আলী(১৯) ও আলী হোসেনের ছেলে মো. বাবু (১৯)।

পুলিশ জানিয়েছে, সোমবার দুপুরে ভুক্তভোগী ওই নারী ভিক্ষা করতে গেলেএবিএম ব্রিক ফিল্ডের শ্রমিকরা তাদের কক্ষে নিয়ে এই ঘটনা ঘটায়। এ ঘটনায় ৮জনের নাম উল্লেখ ও ৩ জনকে অজ্ঞাত করে মোট ১১ জনের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী ওই নারী। মামলার পর রাতে পুলিশ জেলার বিভিন্ন স্থান থেকে পাঁচজনকে গ্রেপ্তার করে। বর্তমানে পলাতক রয়েছেন আরও ৩ জন।

ফেনী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, “গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। এ ছাড়া বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।” 

Link copied!