• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

ধর্ষণ ও ছিনতাইয়ের অভিযোগে আটক ২


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৩, ২০২৩, ০৬:০৯ পিএম
ধর্ষণ ও ছিনতাইয়ের অভিযোগে আটক ২

কক্সবাজারে র‌্যাব পরিচয়ে ধর্ষণ ও চাঁদাবাজির অভিযোগে দুইজনকে আটক করেছে র‌্যাব।

রোববার (১৩ আগস্ট) দুপুরে কক্সবাজার র‌্যাব-১৫ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) এসপি আবু সালাম চৌধুরী এ তথ্য জানিয়েছেন।

এর আগে শনিবার (১২ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে শহরের বাস টার্মিনাল এলাকা থেকে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি আইফোন-১১ ও একটি রেডমি নোট-৮ প্রো মডেলের মোবাইল ফোন, একটি মোটরসাইকেল, একটি র্যাবের লোগোযুক্ত টি-শার্ট ও ৩ হাজার ৩০০ টাকা জব্দ করা হয়।

আটকরা হলেন চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চৌধুরী পাড়া এলাকার মো. ইউসুফ আলীর ছেলে মো. জাহিদ হাসান (২৮) এবং একই জেলার চকনাধড়া এলাকার মো. আব্দুল লতিফের ছেলে মো. সানোয়ার হাসান উরফে সনি (৩০)।

র‌্যাব জানায়, শনিবার রাত ৩টার দিকে কক্সবাজার সদর উপজেলা ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ ডিককুল এলাকার বাসিন্দা মো. ফজল করিম (২৮) সুগন্ধা বিচ থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে নিজ বাসায় ফিরছিলেন। এ সময় বাস টার্মিনালের অদূরে যানবাহন থেকে পৌর টোল আদায়ের জন্য অটোরিকশাটি থামানো হয়। পরে র্যাব পরিচয়ে দুইজন ব্যক্তি যাত্রী ফজল করিমের কাছ থেকে ৯ হাজার টাকা, একটি আইফোন-১১ ও একটি রেডমি নোট-৮ প্রো মডেলের মোবাইল ফোন ছিনিয়ে নেন। ছিনতাইয়ের পর তারা বাস টার্মিনাল থেকে রাজা গেস্ট হাউজে যান। ওই রেস্ট হাউজের একটি কক্ষে এক নারী পর্যটক অবস্থান করছিলেন। পরে তারা ওই পর্যটককে র্যাব পরিচয় দিয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করেন।

র‌্যাব কর্মকর্তা আবু সালাম চৌধুরী জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটকরা ঘটনাগুলোর সঙ্গে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। একই সঙ্গে ছিনতাইয়ের ঘটনায় পৌর টোল আদায়কারী জাহিদুল ইসলাম সম্পৃক্ত রয়েছে বলে জানিয়েছেন তারা। ঘটনার পর থেকে জাহিদুল পলাতক। তাকে গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

Link copied!