• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

নাটোরে নৌকাডুবিতে ২ ভাইয়ের মৃত্যু


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৩০, ২০২৩, ১১:৩৩ এএম
নাটোরে নৌকাডুবিতে ২ ভাইয়ের মৃত্যু

নাটোরের নলডাঙ্গার হালতি বিলে নৌকা ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে বিলের খোলাবারিয়া গ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের আড়বাব গ্রামের আরিফুল ইসলামের ছেলে সাদমান আব্দুল্লাহ (১১) ও আব্দুর রহমান (৯)।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে হালতি বিলে ১৭ জন যাত্রী নিয়ে নৌকাটি যাত্রা শুরু করে। পরে ডুবে গেলে ১৫ জন যাত্রী তীরে উঠতে পারলেও সাদমান ও আব্দুর রহমান পানিতে তলিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, নৌকা ভাড়া করে ১৭ জন যাত্রী হালতি বিলে ভ্রমণ করতে যায়। ফেরার পথে খোলাবারিয়া এলাকায় বৈদ্যুতিক খুঁটির টানা দেওয়া তারের সঙ্গে ধাক্কা লেগে নৌকাটি উল্টে যায়। এ সময় অন্য নৌকার যাত্রী ও স্থানীয়দের সহযোগিতায় যাত্রীরা সাঁতার কেটে তীরে উঠলেও আরিফুল ইসলামের দুই ছেলে পানিতে ডুবে যায়। পরে খোঁজাখুঁজি করে শিশুদের উদ্ধার করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলে জানান ওসি।

Link copied!