• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় ২০ জন নিহত


কিশোরগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২৩, ২০২৩, ০৫:৪৪ পিএম
ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় ২০ জন নিহত

কিশোরগঞ্জের ভৈরবে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ২০ জনে দাঁড়িয়েছে। আহত হয়েছেন অনেকে। সোমবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে ভৈরব জংশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানা যায়নি।

ভৈরব জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আলিম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, “এ পর্যন্ত ২০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। অনেককে আহত অবস্থায় বাজিতপুর স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।”

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদেকুর রহমান বলেন, “দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে এসেছে ফায়ার সার্ভিস। উদ্ধারকাজে যোগ দিয়েছে পুলিশ ও স্থানীয় প্রশাসন। এ পর্যন্ত ২০ জনের লাশ উদ্ধার করা হয়েছে।”  

রেলওয়ের একটি সূত্র জানায়, ঢাকা থেকে একটি কন্টেইনারবাহী ট্রেন ভৈরব স্টেশনে প্রবেশ করছিল। তার একটু আগে ভৈরব থেকে এগারসিন্দুর ট্রেন ঢাকার দিকে রওনা হয়। জগন্নাথপুর রেল ক্রসিং এলাকায় এগারসিন্দুর ট্রেনের শেষের চারটি বগিতে কন্টেইনারবাহী ট্রেনের ইঞ্জিন ধাক্কা দেয়। ধারণা করা হচ্ছে সিগন্যালিংয়ের কোনো জটিলতার কারণে এ দুর্ঘটনা ঘটেছে। এদিকে দুর্ঘটনায় তিনটি বগি উল্টে যাওয়ায় সেগুলো ক্রেন ছাড়া সরানো সম্ভব হচ্ছে না। ইতোমধ্যে ঢাকা ও আখাউড়া থেকে ক্রেন রওনা দিয়েছে বলে জানা গেছে।

Link copied!