• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

পবা-মোহনপুরের উন্নয়নে নৌকার প্রার্থীর ১৩ দফা ইশতেহার ঘোষণা


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২৩, ০৩:০৫ পিএম
পবা-মোহনপুরের উন্নয়নে নৌকার প্রার্থীর ১৩ দফা ইশতেহার ঘোষণা
‘স্মার্ট পবা-মোহনপুর’ বাস্তবায়নে অঙ্গীকার করেছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোহা. আসাদুজ্জামান আসাদ

কৃষি, শিক্ষা, কর্মসংস্থান ও যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের ওপর বিশেষ গুরুত্ব দিয়ে ‘স্মার্ট পবা-মোহনপুর’ বাস্তবায়নে অঙ্গীকার করেছেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের প্রার্থী মোহা. আসাদুজ্জামান আসাদ।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে রাজশাহী নগরীর সিটি হাট সংলগ্ন আওয়ামী লীগ কার্যালয়ে তিনি তার ১৩ দফা নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

এ সময় আসাদুজ্জামান আসাদ জানান, তিনি নির্বাচিত হলে আইন অনুযায়ী কাজ করবেন, সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে এলাকার মানুষের মতামতকে সর্বোচ্চ গুরুত্ব দিবেন। তার প্রথম কাজ হবে পুরানো রাস্তা সংস্কার ও নতুন নতুন রাস্তা নির্মাণসহ যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে উদ্যোগ নেওয়া।

আসাদুজ্জামান বলেন, “দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০২৪ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী লীগ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছে। সেই ইশতেহার বাস্তবায়নে পূর্ণ অঙ্গীকারসহ আমি পবা-মোহনপুরের জন্য আমার উন্নয়ন পরিকল্পনা প্রণয়ন করেছি।”

আসাদুজ্জমান আসাদ তার ১৩ দফা উন্নয়ন পরিকল্পনায় ঘোষণা করে জানান, তিনি নির্বাচিত হলে পবা ও মোহনপুরকে এগিয়ে নেয়ার জন্য যা যা করা দরকার স্থানীয়দের মতামতের ভিত্তিতে এবং সংশ্লিষ্ট বিষয়ে বিশেষজ্ঞদের পরামর্শের ভিত্তিতে সবকিছুই করবেন।

ইশতেহার ঘোষণা অনুষ্ঠানে পবা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়সিন আলী, নওহাটা পৌর মেয়র নেতা হাফিজুর রহমানসহ পবা ও মোহনপুরের আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

Link copied!