• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

বাগেরহাটে ১২ কেজি গাঁজা উদ্ধার, আটক ৩


বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ১২, ২০২৩, ০৪:০৩ পিএম
বাগেরহাটে ১২ কেজি গাঁজা উদ্ধার, আটক ৩

বাগেরহাটে ১২ কেজি গাঁজাসহ তিন মাদক কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ। রোববার (১২ নভেম্বর) সকাল সাড়ে নয়টায় বাগেরহাট শহরের খারদার ভিআইপি মোড়ে গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযান চলাকালে তাদের আটক করা হয়।

এসময় আটকদের বহনকারী একটি কাভার্ড ভ্যান জব্দ করা হয়।

বাগেরহাট জেলা পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়ক সৈয়দ বাবুল আক্তার এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন কুড়িগ্রাম জেলার সরদার পাড়া এলাকার কাসেম আলীর ছেলে কবির হোসেন (২৩), বাগেরহাট জেলা সদরের ফুলবাড়ী এলাকার চানমিয়া হাওলাদার এর ছেলে মিজান হাওলাদার (২৮) ও পালপাড়া এলাকার বাবুল হোসেনের ছেলে খালিদ হোসেন লিপু (২৫)।

গোয়েন্দা (ডিবি) পুলিশের ইন্সপেক্টর সুরেশ চন্দ্র হালদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার সকাল সাড়ে নয়টায় শহরের ভিআইপি রোড মোড়ে টহল দেয়। এ সময় খুলনা থেকে বাগেরহাটগামী একটি কাভার্ড ভ্যান দ্রুতগতিতে আসতে দেখে তারা সিগন্যাল দেয় । ওই কাভার্ড ভ্যানে থাকা যাত্রী কবির মিজান এবং খালিদ হোসেন লিপুকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তারা কাভার্ড ভ্যানের কেবিন থেকে ১২ কেজি গাঁজা বের করে দেয়।

পুলিশের মিডিয়া সেলের প্রধান সমন্বয়ক সৈয়দ বাবুল আক্তার জানান, জেলা পুলিশ সুপার আবুল হাসনাত খানের নির্দেশনা মোতাবেক জেলার সকল জায়গায় মাদক কারবারি এবং সেবনকারীদের বিরুদ্ধে অভিযান চলমান রয়েছে। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান পুলিশের এ কর্মকর্তা ।

Link copied!