• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলহজ্জ ১৪৪৫

স্টেশনের প্ল্যাটফর্মেই কৃষি কর্মকর্তার মৃত্যু


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২১, ১১:৪৭ এএম
স্টেশনের প্ল্যাটফর্মেই কৃষি কর্মকর্তার মৃত্যু

পাবনা রেলস্টেশনের প্ল্যাটফর্মে ট্রেনের জন্য অপেক্ষায় থাকার সময় হঠাৎ মারা গেছেন ভাঙ্গুড়া উপজেলা সহকারী কৃষি কর্মকর্তা আব্দুল মজিদ (৬৩)।

শনিবার (২৮ আগস্ট) সকালে ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ আশরাফুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

সৈয়দ আশরাফুজ্জামান জানান, হঠাৎ হার্ট অ্যাটাকে আব্দুল মজিদের মৃত্যু হয়েছে। তার স্ত্রীর ডাক্তারি পরীক্ষার রিপোর্ট আনতে ঢাকার উদ্দেশে বাড়ি থেকে বের হয়ে রাতের ট্রেন জন্য অপেক্ষা করছিলেন তিনি।

শুক্রবার (২৭ আগস্ট) রাতে পৌরসভার বড়ালব্রিজ রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে। আব্দুল মজিদ পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের শরৎনগর বাজারের বাসিন্দা। তিনি স্ত্রী ও চার ছেলে রেখে গেছেন।

স্থানীয়রা জানান, উপজেলা সহকারী কৃষি সম্প্রসারণ (পিআরএল) কর্মকর্তা আব্দুল মজিদের স্ত্রী শেফালি খাতুন ডায়াবেটিসসহ নানা রোগে আক্রান্ত ছিলেন। ঢাকায় বিশেষজ্ঞ চিকিৎসকের কাছে স্ত্রীর চেকআপ করান। স্ত্রীর ডাক্তারি রিপোর্ট আনার উদ্দেশ্যে তিনি শুক্রবার রাতের ট্রেনে ঢাকায় যেতে বড়ালব্রিজ স্টেশন প্ল্যাটফর্মে আসেন। সেখানে তিনি আন্তঃনগর ধূমকেতু এক্সপ্রেস ট্রেনের অপেক্ষায় ছিলেন।

পরিবার সূত্রে জানা যায়, বেলা ১১টায় বড়ালব্রিজ খেলার মাঠে আব্দুল মজিদে জানাজা শেষ হয়েছে। গ্রামের বাড়ি পার্শ্ববর্তী ফরিদপুর উপজেলার হাংড়াগাড়ী কবরস্থানে তাকে দাফন করা হবে। 

ভাঙ্গুড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ আশরাফুজ্জামান বলেন, “বিষয়টি কোনোভাবেই মেনে নিতে পারছি না। স্টেশন প্ল্যাটফর্মে তার হঠাৎ মৃত্যুতে কর্মকর্তাদের মাঝে শোকের ছায়া নেমে আসছে। শোকাহত পরিবারকে সমবেদনা জানাচ্ছি।”

Link copied!