• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১,

সাহায্য পেয়ে সংবাদ প্রকাশকে ধন্যবাদ জানাল পানিবন্দী মানুষ


রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৫, ২০২১, ০১:৪৫ পিএম
সাহায্য পেয়ে সংবাদ প্রকাশকে ধন্যবাদ জানাল পানিবন্দী মানুষ

রাজবাড়ী জেলার মিজানপুর ইউনিয়নের চর কাঠুরিয়া এবং চর মৌকুরার প্রায় ২০০ পরিবার দুর্বিষহ ও নিরাপত্তাহীন দিন পার করছে। ২৮ আগস্ট এলাকাবাসীদের এই দুর্দশাগ্রস্ত পরিস্থিতির ভিডিও ‘সংবাদ প্রকাশে’ প্রচারিত হলে এলাকাবাসীর কাছে সাহায্য পৌঁছে দিতে এগিয়ে আসেন জেলা পুলিশ সদস্য এবং মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতারা।

শনিবার (৪ সেপ্টেম্বর) সকালে চর কাঠুরিয়াতে বাড়ি বাড়ি গিয়ে অনুদান পৌঁছে দেন রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহাদত হোসেন এবং মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃত্ববৃন্দ। সাহায্যের মধ্যে ছিল ১০ কেজি আটা ও ২ কেজি গুড়।

খাবার পেয়ে খুশি চরাঞ্চালের সাধারণ মানুষ। এলাকাবাসীরা সংবাদ প্রকাশকে ধন্যবাদ জানিয়ে বলেন, “আপনারা না থাকলে আমাদের দুঃখ-দুর্দশার খবর পুলিশ বা নেতাদের কাছে পৌঁছাত না। আপনারা খবর প্রকাশের পরই আমাদের কাছে সাহায্য আসতে থাকে। আপনাদের কাছে আমরা কৃতজ্ঞ।”

রাজবাড়ী থানার ওসি শাহাদত হোসেন বলেন, “প্রথমত ধন্যবাদ জানাই আপনারা যারা সংবাদকর্মী। কারণ আপনাদের প্রকাশিত সংবাদের পরই আমরা জানতে পারি চরাঞ্চলের মানুষের দুর্ভোগের কথা, তাদের নিরাপত্তাহীনতার কথা।”

ওসি শাহাদত হোসেন আরও বলেন, “আমরা এলাকাবাসীদের অভয় দিয়েছি। পুলিশ ফাঁড়িকে নির্দেশ দেওয়া হয়েছে এবং স্থানীয়দের সংঘবদ্ধ থাকতে বলা হয়েছে। এ সময় দুর্ভোগের শিকার মানুষগুলোর মধ্যে শুকনা খাবারও বিতরণ করা হয়।” 

Link copied!