• ঢাকা
  • শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

যাত্রী সেজে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১, ০৩:২৬ পিএম
যাত্রী সেজে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই

লক্ষ্মীপুরে যাত্রী সেজে চালককে হত্যা করে অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। নিহত অটোরিকশা চালকের নাম মো. মোহন ওরফে সুজন (১৬)।

সোমবার বেলা ১১টার দিকে সদর উপজেলার ভবানীগঞ্জ ইউনিয়নের চরভূতা গ্রামের একটি খালপাড় থেকে সুজনের মরদেহ উদ্ধার করে পুলিশ। 

নিহত সুজন তেওয়ারীগঞ্জ ইউনিয়নের শহর কসবা গ্রামের কৃষক আলাউদ্দিনের ছেলে। 

নিহতের পরিবারের অভিযোগ, সুজনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। পুলিশও বলছে এটি হত্যাকাণ্ড। থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)।   

নিহতের স্বজন ও পুলিশ জানায়, সকালে খাল পাড়ে লোকজন সুজনের মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠায়। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। প্রতিবেশী শামছুলের অটোরিকশা ভাড়ায় চালাতো সুজন। ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনিয়ে নিতেই অজ্ঞাত সন্ত্রাসীরা তাকে হত্যা করে পালিয়েছে। 

নিহতের মা খুকি বেগম ও বাবা আলাউদ্দিন জানান, অটোরিকশা চালিয়ে প্রতিরাতে বাড়ি ফিরতেন সুজন। কিন্তু রোববার সন্ধ্যার পর থেকে সে আর বাড়ি ফেরেনি। সকালে তার মরদেহ পাওয়ার খবর শোনেন তারা। তাদের ধারণা, কেউ অটোরিকশা ছিনিয়ে নিয়ে তাকে হত্যা করেছে। প্রতিবেশীর সঙ্গে জমি সংক্রান্ত বিরোধ চলছে বলেও জানায় পরিবার। 

লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জসীম উদ্দীন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, এটি হত্যাকাণ্ড। থানায় মামলার প্রস্তুতি চলছে। পুলিশ অটোরিকশা উদ্ধার ও ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে তৎপর রয়েছে। 
 

Link copied!