• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

ময়মনসিংহে সেনাবাহিনীর টহল পরিদর্শনে সেনাপ্রধান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৬, ২০২১, ১২:৪৯ এএম
ময়মনসিংহে সেনাবাহিনীর টহল পরিদর্শনে সেনাপ্রধান

মহামারি করোনা ভাইরাসের সংক্রমণ রোধে প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনীকে সহায়তার উদ্দেশ্যে ১ জুলাই থেকে দেশব্যাপী সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। টহল পরিচালনার পাশাপাশি সেনাবাহিনী করোনায় ক্ষতিগ্রস্ত দুঃস্থ পরিবারদের মাঝে নিজস্ব তহবিল হতে খাদ্য সামগ্রী বিতরণ করছে এবং বিভিন্ন এলাকায় অস্থায়ী মেডিকেল ক্যাম্প স্থাপনের মাধ্যমে চিকিৎসা প্রদান করছে।

মঙ্গলবার (৬ জুলাই) দুপুরে নগরীর টাউন হল মোড় এলাকা পরিদর্শন করেন সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহম্মেদ। সেখানে কর্তব্যরত সেনা সদস্যদের সঙ্গে তিনি কুশল বিনিময় করেন। এ সময় তিনি সেনাবাহিনী, প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর ভূমিকা ও কার্যক্রমে সন্তুষ্টি প্রকাশ করেন।

সেনাপ্রধানের সঙ্গে উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং আর্মি ট্রেনিং ও ডকট্রিন কমান্ড লেফটেন্যান্ট জেনারেল এসএম মতিউর রহমান, এরিয়া কমান্ডার ঘাটাইল এরিয়া মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন এবং ময়মনসিংহ স্টেশন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. মাহবুবুর রহমান।

এ সময় সেনাপ্রধানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন ময়মনসিংহ বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস, রেঞ্জ ডিআইজি হারুনু্র রশিদ, জেলা প্রশাসক এনামুল হক, জেলা পুলিশ সুপার আহমার উজ্জামান ও র‌্যাব-১৪-এর পরিচালক আবু নাঈম মো. তালাত।

Link copied!