• ঢাকা
  • শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

মোটরসাইকেলের ট্যাংকে প্রায় কোটি টাকার ইয়াবা


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৩০, ২০২১, ০২:৫০ পিএম
মোটরসাইকেলের ট্যাংকে প্রায় কোটি টাকার ইয়াবা

কক্সবাজারের রামুতে মোটরসাইকেলের তেলের ট্যাংকে পাওয়া গেছে ২৫ হাজার ইয়াবা। এ সময় মনজুরুল আলম (৩৫) নামে একজনকে  আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ, যার আনুমানিক মূল্য ৭৫ লাখ টাকা। 

বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত সাড়ে ১২টার দিকে রামু ফুটবল চত্বর (সেতু নিচে) এলাকায় অভিযান চালিয়ে ওই মাদকদ্রব্য উদ্ধার করা হয়।  

মনজুরুল আলম চট্টগ্রামের সাতকানিয়ার ৬নং ওয়ার্ডের ছোট ডেমশার ফউজুল কবিরের ছেলে। মোটরসাইকেল নিয়ে তিনি কক্সবাজার শহরের লিংকরোড হয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছিলেন। ডিবি পুলিশের ওসি শেখ মোহাম্মদ আলী এ তথ্য নিশ্চিত করেছেন। 

ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, “আমাদের কাছে সংবাদ আসে একজন ব্যক্তি মোটরসাইকেলে ইয়াবা নিয়ে যাচ্ছেন। সেই তথ্যের সূত্র ধরে রামু ফুটবল চত্বর এলাকায় চেকপোস্ট বসিয়ে অভিযানে মনজুরুল আলম নামে ব্যক্তিকে আটক করি।”

জিজ্ঞাসাবাদে তিনি ইয়াবা থাকার কথা স্বীকার করেছেন। তার স্বীকারোক্তি মতে মোটরসাইকেলের তেলের ট্যাংকে তল্লাশি করা হয়। সে নিজেই  একটা করে মোট ৪০টি বোতল বের করে। প্রতিটি বোতলে ৬২৫ পিস করে মোট ২৫ হাজার ইয়াবা উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য ৭৫ লাখ টাকা। 

ওসি বলেন, “আমরা সবাই মিলে সুকৌশলে মাদকপাচারকারীকে আটক করতে সক্ষম হই। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। এদিকে, আটক ব্যক্তিকে জিজ্ঞাসা করলে জানায়, ১০ হাজার টাকার বিনিময়ে ইয়াবাগুলো চট্টগ্রামে পৌঁছে দিচ্ছিল।”

Link copied!