• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

ভারতীয় বিড়িসহ গ্রেপ্তার ২ 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৫, ২০২১, ১০:৫১ পিএম
ভারতীয় বিড়িসহ গ্রেপ্তার ২ 

সুনামগঞ্জের সীমান্ত এলাকা দিয়ে দিনদিন বেড়েই চলেছ চোরাচালান। জেলার দুই উপজেলায় পৃথক অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত ভারতীয় নাসির উদ্দিন পাতার বিড়ির চালানসহ ২ চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

রোববার (১১ জুলাই) জেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। সোমবার (১২ জুলাই) দুপুরে আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন জেলার বিশ্বম্ভরপুর উপজেলার ফতেপুর ইউনিয়নের ফতেপুর গ্রামের মৃত রাধাকান্ত বিশ্বাসের ছেলে দীনেশ বিশ্বাস (৩৮) ও জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের বালিকান্দি গ্রামের মৃত ময়না মিয়ার ছেলে আসাব মিয়া (৪৫)। 

পুলিশ ও র‌্যাব সূত্রে জানা গেছে, রবিবার রাত ৮টায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯-এর সুনামগঞ্জ ক্যাম্পের সদস্যরা জেলার বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের ভাটিপাড়া গ্রামে অভিযান চালিয়ে ২ লাখ ১০ হাজার পিস ভারতীয় নিষিদ্ধ নাসির উদ্দিন পাতার বিড়িসহ চোরাকারবারি দীনেশ বিশ্বাসকে গ্রেপ্তার করে।

অন্যদিকে জগন্নাথপুর উপজেলার কলকলিয়া এলাকা থেকে ২ লাখ ৩ হাজার পিস ভারতীয় নাসির উদ্দিন পাতার বিড়িসহ আসাব মিয়াকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের রাতেই বিশ্বম্ভরপুর ও জগন্নাথপুর থানায় হস্তান্তর করা হয়। এ ঘটনার প্রেক্ষিতে র‌্যাব বাদী হয়ে বিশেষ ক্ষমতা আইনে ২ থানায় পৃথক ২টি মামলা দায়ের করে।

বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল হোসেন ও জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। 

Link copied!