• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ২ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

বিদ্যুৎস্পৃষ্টে দম্পতির মৃত্যু


খুলনা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২১, ০৩:০৬ পিএম
বিদ্যুৎস্পৃষ্টে দম্পতির মৃত্যু

খুলনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক দম্পতির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে নগরীর দক্ষিণ টুটপাড়া ছোট খালপাড়স্থ ৪৮ নম্বর সার্কুলার রোড এলাকায় এ ঘটনা ঘটে। 
ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা লাশ উদ্ধার করেছে।

নিহতরা হলেন খান মোহাম্মদ শাওন (৩৫) এবং তার স্ত্রী জান্নাত বেগম (২৬)। শাওন শাটারমিস্ত্রি ছিলেন। তিনি একই এলাকার শাহাদাত আলী খান সড়কের বাসিন্দা খান মোহাম্মদ মহসিনের ছেলে।

পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, শাওন ওই এলাকার নাসির উদ্দিনের বাড়ির তৃতীয় তলায় ভাড়া থাকতেন। তাদের উদ্ধারের সময় একজনের হাতে ৩-৪ হাত লম্বা একটি লোহার রড দেখা যায়। যেটি ওই বাড়ির বারান্দা ঘেঁষে যাওয়া বিদ্যুতের (১১ হাজার কেভি) লাইনে লেগে যায়। 
 
বাড়ির মালিক নাসির উদ্দিন জানান, চার মাস আগে শাওন মাসিক ৩ হাজার ৮০০ টাকা ভাড়ায় তার বাড়িতে ওঠেন। বৃহস্পতিবার পারিবারিক ঝগড়ার একপর্যায়ে স্বামী-স্ত্রী একে অপরকে রড দিয়ে আঘাত করছিল। সেই রড বিদ্যুতের তারে স্পৃষ্ট হওয়ায় তারা মারা যান। খবর পেয়ে তিনি ছাদে উঠে অন্য একটি লাঠি দিয়ে তার থেকে রডটি সরিয়ে দিলে তারা পড়ে যান।

খুলনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারিবারিক আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ দেওয়া হতে পারে।

Link copied!