• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২১, ০৫:০৭ পিএম
পিকআপের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত

নোয়াখালীর কবিরহাট উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নে পিকআপের ধাক্কায় জহিরুল ইসলাম সোহাগ (২২) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। 

সোমবার (৩০ আগস্ট) সকাল ১১টার দিকে উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের গাজীর খেয়া-লেঙ্গার দোকানের মধ্যবর্তী স্থানে এ দুর্ঘটনা ঘটে। 

নিহত জহিরুল ইসলাম সোহাগ উপজেলার ধানসিঁড়ি ইউনিয়নের নবগ্রামের ফখরুল ইসলামের ছেলে। 

কবিরহাট থানার উপপরিদর্শক (এসআই) সেকান্ত দত্ত জানান, সকালে মোটরসাইকেল নিয়ে মাইজদী যাওয়ার জন্য সোহাগ বাড়ি থেকে বের হন। পথে মধ্যে ধানসিঁড়ি ইউনিয়নের গাজীর খেয়া-লেঙ্গার দোকানের মধ্যবর্তী স্থানে রাস্তা ওভারটেক করতে গিয়ে মাইজদী থেকে আসা পিকআপের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল আরোহী সোহাগ বুকে গুরুত্বর আঘাত পায়। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় উদ্ধার করে নিকটস্থ ক্লিনিকে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। তিনি  আরো জানান, লাশ ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা  হয়েছে। 

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) টমাস বড়ুয়া জানান, নিহত সোহাগের ময়না তদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। মামলা দিলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Link copied!