• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৮ জ্বিলহজ্জ ১৪৪৫

নৌকার প্রার্থীর ওপর হামলার ঘটনায় বিদ্রোহী প্রার্থী গ্রেপ্তার


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৮, ২০২১, ০৭:৫৪ পিএম
নৌকার প্রার্থীর ওপর হামলার ঘটনায় বিদ্রোহী প্রার্থী গ্রেপ্তার

সাতক্ষীরার কলারোয়ার কেড়াগাছি ইউনিয়নের নৌকার প্রার্থীসহ তার কর্মী-সমর্থকদের ওপর হামলার ঘটনায় আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মারুফ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৮ সেপ্টেম্বর) বেলা ১১টার দিকে সাতক্ষীরা শহর থেকে আটক করা হয়। তিনি কেড়াগাছি ইউনিয়নের বোয়ালিয়া গ্রামের হেমায়েত উদ্দীনের ছেলে এবং ইউনিয়ন আওয়ামী লীগের সদ্য বহিষ্কৃত সাধারণ সম্পাদক।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির জানান, বুধবার বেলা ১১টায় তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মারুফ হোসেন নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ভুট্টোলাল গাইন ও তার নেতাকর্মীর উপর হামলা মামলার ২নং আসামি। 

উপজেলার বোয়ালিয়া গ্রামে গত ৫ সেপ্টেম্বর (রোববার দুপুরে) আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মারুফ হোসেনের মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী কার্যালয় ভাঙচুর করে নৌকা প্রতীকের কর্মী-সমর্থকরা। এ ঘটনা জানাজানি হলে, বিকেলে মারুফ হোসেনের কর্মী-সমর্থকরা পাল্টা কাকডাঙ্গা মোড় এলাকায় নৌকার নির্বাচনী কার্যালয় বন্ধ করে দেয়। এ ঘটনায় রাত ৮টার দিকে বোয়ালিয়া উত্তর পাড়া এলাকায় আওয়ামী লীগের আর এক বিদ্রোহী প্রার্থী বর্তমান ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন হাবিল ও নৌকা প্রতীকের কর্মী-সমর্থকদের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে রূপ নেয়।

Link copied!