• ঢাকা
  • বুধবার, ২৬ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

জঙ্গি হামলার বিষয়ে তথ্য প্রতিমন্ত্রীকে সতর্ক করলেন প্রধানমন্ত্রী


জামালপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২১, ০৭:২১ পিএম
জঙ্গি হামলার বিষয়ে তথ্য প্রতিমন্ত্রীকে সতর্ক করলেন প্রধানমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মুরাদ হাসান বলেছেন, “খুনি তারেক জিয়ার নির্দেশে আমার ওপর জঙ্গি হামলা হতে পারে বলে সতর্ক করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।”

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে জামালপুরের সরিষাবাড়ীতে স্থানীয় বয়ড়া বাজার ইসরাইল আহম্মেদ উচ্চবিদ্যালয় মাঠে পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন মুরাদ হাসান।

লন্ডনে বসে ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রধান আসামি তারেক জিয়া বাংলাদেশের বিরুদ্ধে নানাবিধ ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে বলে তিনি উল্লেখ করেন।

প্রতিমন্ত্রী আরও বলেন, “বাংলাদেশের মানুষ বিশ্বাস করে না জিয়া ও তার স্ত্রী খালেদা জিয়া বাংলাদেশের মাটিতে তাদের জন্ম হয়েছে। তাদের জন্ম ওই পাকিস্তানে। বাংলাদেশে বাস করে তারা পাকিস্তানের দালালি করে যাচ্ছে। এটা বাংলার জনগণ কখনো মেনে নেবে না। বঙ্গবন্ধুর খুনি জিয়া পরিবারের বিচার চলমান। এই খুনিদের বিচারকার্য সম্পন্ন করে বাংলাদেশ কলঙ্ক মুক্ত হবে। আর সেটা জাতির পিতার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দ্বারাই সম্ভব।”

আমি মুক্তিযোদ্ধার রক্ত শরীরে বহন করি উল্লেখ করে প্রতিমন্ত্রী বলেন, “আমি একজন মুক্তিযোদ্ধার সন্তান। আওয়ামী লীগের রাজনীতি করি শেখ হাসিনা ও বাংলাদেশের মানুষের মুখে হাসি ফোটানোর জন্য। তাই জঙ্গি হামলার ভয় আমি করি না। দেহে প্রাণ থাকা অবধি আওয়ামী লীগ ও বাংলাদেশের মানুষের জন্য কাজ করে যাব।”

পোগলদিঘা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এ কে এম ফজলুল হকের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা, সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ হারুন অর রশিদ, জেলা আওয়ামী লীগের সদস্য নারায়ণ চন্দ্র পাল রানা, মাহবুবুর রহমান হেলাল, রফিকুল ইসলাম, আশরাফুল আলম মানিক, ইউপি চেয়ারম্যান সামস উদ্দিন প্রমুখ বক্তব্য রাখেন।

সভা সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুল আলীম।

আওয়ামী লীগের বঞ্চিত ত্যাগী নেতা-কর্মীদের সুসংগঠিত, দ্বন্দ্ব নিরসন ও সংগঠনকে শক্তিশালী করার লক্ষ্যে উপজেলা আওয়ামী লীগ এক কর্মসূচি ঘোষণা করেছেন। এ কর্মসূচির মধ্যে রয়েছে ৯ সেপ্টেম্বর থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত পৌরসভা ও উপজেলার ৮টি ইউনিয়নের আওয়ামী লীগের বর্ধিত সভা সম্পন্ন করা। ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ওই বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

Link copied!