• ঢাকা
  • মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

চেকপোস্টে ছাগলসহ চোর আটক


কুড়িগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ২৪, ২০২১, ০৫:১৬ পিএম
চেকপোস্টে ছাগলসহ চোর আটক

কুড়িগ্রামে মনোয়ার হোসেনের দুটি ছাগল হারিয়ে যায় বাড়ির সামনে থেকে। বিষয়টি জানিয়ে সদর থানায় অভিযোগ করেন ছাগলের মালিক। এরপর থেকে পুলিশ নজর রাখে সড়কগুলোতে। বিশেষ করে হাটে যেতে ব্যবহৃত সড়কগুলোতে বেশি করে নজর রাখা হয়।

শনিবার বসে যাত্রাপুর হাট। ছাগল নিয়ে চোর যাত্রাপুর হাটে যেতে পারে ভেবে ধরলা ব্রিজের পূর্ব পাড়ে চেকপোস্টে অবস্থান করে পুলিশ। উপস্থিত থাকেন কুড়িগ্রাম সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মো. শাহরিয়ার।

এ সময় অটোরিকশাতে করে দুটি ছাগল নিয়ে যাত্রাপুর হাটে যাচ্ছিলেন দুই যুবক। ওসির চোখে পড়ে এবং অভিযোগকারীর বর্ণনামতো ছাগল দুটি মিলে যায়। দুই যুবককে থামতে বললে একজন নেমে ধরলা নদীতে লাফ দিয়ে পালানোর চেষ্টা করেন। তবে উপস্থিত জনতা দুজনকে আটক করে। জানা যায়, ওই দুটি ছাগলই সেই চুরি যাওয়া ছাগল।

ওসি নিজেই ছাগলসহ কুড়িগ্রাম পৌরশহরের মরাকাটা এলাকার আব্দুল আজিজের ছেলে শাহাজাহান ও আবুল মিয়ার ছেলে মামুন মিয়াকে আটক করে থানায় নিয়ে যায়।

ওসি খান মো. শাহরিয়ার বলেন, “অভিযোগ পাওয়ার পর মনে হয়েছিল ছাগল নিয়ে চোর যাত্রাপুর হাটে যেতে পারে। তাই হয়েছে। ধরলা ব্রিজের পূর্ব পাড়ে চোরকে ছাগলসহ হাতেনাতে আটক করেছি। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।”

Link copied!