• ঢাকা
  • শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১৩ মুহররম ১৪৪৫

খোঁজ মিলেছে ‘তুলে নেওয়া’ যুবদল নেতার


সিলেট প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৪, ২০২২, ০৯:৪৮ পিএম
খোঁজ মিলেছে ‘তুলে নেওয়া’ যুবদল নেতার

সিলেট জেলা যুবদলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মকসুদ আহমদের খোঁজ পাওয়া গেছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) তাকে র‍্যাব-৯-এর হেফাজত থেকে সিলেট কোতোয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলী মাহমুদ।

ওসি জানান, মকসুদ আহমদকে কোতোয়ালি থানায় হস্তান্তর করেছে র‍্যাব। এরপর বিকেলে পুরোনো একটি নাশকতার মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে পাঠিয়েছে পুলিশ।

এর আগে বুধবার ভোরে জেলা যুবদলের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মকসুদ আহমদকে দক্ষিণ সুরমার মোল্লারগাঁও এলাকার বাসার গেট ভেঙে উঠিয়ে নেওয়ার অভিযোগ করেন তার পরিবারের সদস্যরা।

মকসুদ আহমদের বাসার কেয়ারটেকার ও ড্রাইভার মো. পলাশ জানান, রাত সাড়ে ৩টার দিকে ২০-২৫ জনের একটি দল তাদের বাসা ঘেরাও করে সামনের গেট খোলার চেষ্টা চালায়। তাদের কয়েকজন কালো পোশাকধারী ও কয়েকজন সাদা পোশাকে ছিল। তারা সামনের গেট খুলতে না পেরে পরে পেছনের গেট ভেঙে বাসায় প্রবেশ করে ভোর চারটা ১০ মিনিটের দিকে মকসুদ আহমদকে নিয়ে যায়। কী কারণে বা কোন মামলায় বা কোথায় নিয়ে যাওয়া হচ্ছে মকসুদকে, তা তাদের বলা হয়নি।

শনিবার (১০ সেপ্টেম্বর) সিলেট নগরীর রেজিস্ট্রারি মাঠে অনুষ্ঠিত জেলা যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলনে কাউন্সিলরদের ভোটের মাধ্যমে জেলা যুবদলের সাধারণ সম্পাদক নির্বাচিত হন মকসুদ আহমদ।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!