• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১,

খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে কলেজছাত্রের মৃত্যু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ১৬, ২০২১, ০১:৫৫ এএম
খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে কলেজছাত্রের মৃত্যু

সুনামগঞ্জে ব্যাডমিন্টন খেলা নিয়ে দুই পক্ষের মধ্যে সংঘর্ষে নাজিমুল ইসলাম জায়গীরদার (১৯) নামের এক কলেজছাত্রের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন উভয় পক্ষের আরো ১০জন। 

রোববার (২৭ জুন) বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বড়মোহা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

নিহত নাজিমুল ইসলাম জায়গীরদার জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের বড়মোহা গ্রামের আনছারুল ইসলাম জায়গীরদারের ছেলে। তিনি জাউয়া বাজার ডিগ্রি কলেজের স্নাতক শ্রেণির শিক্ষার্থী ছিলেন।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় খালিদ জায়গীরদার (৩৫), ওয়াকিব জায়গীরদার (৪০) ও জিলু জায়গীরদারকে (৩৬) সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর অন্যান্য আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রোববার বিকেলে জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার বড়মোহা গ্রামের মাঠে ব্যাডমিন্টন খেলা নিয়ে গ্রামের দুই প্রভাবশালী আনছারুল ইসলাম জায়গীরদার ও পুতুল খানের লোকজনের মধ্যে সংঘর্ষ বাধে। দুই পক্ষে মধ্যে সংঘর্ষের ঘটনায় ১০ জন আহত হন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় কলেজছাত্র নাজিমুল ইসলাম জায়গীরদার, খালিদ জায়গীরদার, ওয়াকিব জায়গীরদার ও জিলু জায়গীরদারকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সন্ধ্যায় সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক নাজিমুল ইসলাম জায়গীরদাকে মৃত বলে ঘোষণা করনে। আর বাকি ৩ জনকে ভর্তি করা হয়।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মুক্তাদির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “খেলা নিয়ে সংঘর্ষে কলেজছাত্রের মৃত্যুর ঘটনার পরিপ্রেক্ষিতে থানায় মামলা দায়ের প্রস্তুতি চলছে।”

Link copied!