• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

কিশোরী ও গৃহবধূ ধর্ষণ, গ্রেপ্তার ২


সুনামগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১০, ২০২১, ০১:২৩ পিএম
কিশোরী ও গৃহবধূ ধর্ষণ, গ্রেপ্তার ২

সুনামগঞ্জে এক কিশোরী ও এক গৃহবধূ ধর্ষণের শিকার হয়েছেন বলে খবর পাওয়া গেছে। পৃথক দুই ধর্ষণের ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন জেলার তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের লামশ্রম গ্রামের মৃত রিয়াজ উদ্দিনের ছেলে মঞ্জুরুল হক (৪৮) ও ছাতক উপজেলার চরেরবন্দ গ্রামের মৃত রাখাল মিয়ার ছেলে উপজেলার জাবেদ আহমদ (২৫)।

মঙ্গলবার (১০ আগস্ট) দুপুর ১২টায় আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সোমবার (৯ আগস্ট) রাত ১১টায় পুলিশ মঞ্জুরুল হককে তার নিজ গ্রাম জেলার তাহিরপুর উপজেলার লামশ্রম থেকে গ্রেপ্তার করে। এর আগে রোববার (৮ আগস্ট) ভোরে প্রকৃতির ডাকে সাড়া দিতে লামাশ্রম গ্রামের এক গৃহবধূ বাড়ির বাইরে গেলে মঞ্জুরুল হক তাকে ধর্ষণ করে। পরে ঘটনাটি থানায় জানালে পুলিশ ঘটনাস্থল থেকে ধর্ষিতা গৃহবধূকে উদ্ধার করে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামী বাদী হয়ে থানায় একটি মামলা করেছেন।

এদিকে ছাতক পৌর শহরের মন্ডলীভোগ এলাকার ১৯ বছরের এক কিশোরীকে প্রেমের সম্পর্কের সূত্র ধরে বিয়ের আশ্বাস দিয়ে ধর্ষণ করে জাবেদ আহমদ। পরে ওই কিশোরী বাদী হয়ে তার প্রেমিকের বিরুদ্ধে থানায় মামলা করে। পুলিশ জাবেদকে তার নিজ এলাকা থেকে গ্রেপ্তার করে।

তাহিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ তরফদার ও ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Link copied!