• ঢাকা
  • বুধবার, ২৬ জুন, ২০২৪, ১১ আষাঢ় ১৪৩১,

কাদের মির্জা ও বাদলের দুই অনুসারী গ্রেপ্তার 


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৩, ২০২১, ০৪:০২ পিএম
কাদের মির্জা ও বাদলের দুই অনুসারী গ্রেপ্তার 

নোয়াখালীর বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার অনুসারী নাজিম উদ্দিন বাদল (৪২) ও মিজানুর রহমান বাদলের অনুসারী মাহবুবুর রহমান আরিফকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ। পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর) রাত থেকে শুক্রবার (৩ সেপ্টেম্বর) ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার নাজিম উদ্দিন বাদল চরকাঁকড়া ৩ নম্বর ওয়ার্ডের বিজয় নগর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে ও  মেয়র আবদুল কাদের মির্জা ঘোষিত চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং মাহবুবুর রহমান আরিফ ৪ নম্বর ওয়ার্ডের খলিলুর রহমানের ছেলে ও  চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের মুল কমিটির সাধারণ সম্পাদক।

নোয়াখালী গোয়েন্দা পুলিশের পরিদর্শক রবিউল হক নাজিম উদ্দিন বাদলের গ্রেপ্তারের বিষয়টি স্বীকার করে জানান, তার বিরুদ্ধে ১০টির অধিক বিস্ফোরক দ্রব্য আইনসহ বিভিন্ন অপরাধের মামলা রয়েছে। 

এদিকে নাজিম উদ্দিন বাদলের গ্রেপ্তারের প্রতিবাদে বৃহস্পতিবার রাত ৯টার দিকে চরকাঁকড়া ইউনিয়নের টেকের বাজার ও বসুরহাট পৌরসভা এলাকা প্রতিবাদ মিছিল করেছে মেয়র কাদের মির্জার অনুসারীরা।

অপরদিকে শুক্রবার ভোর ৪টার দিকে পুলিশের একটি দল জেলার সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নে অভিযান চালিয়ে বাদলের অনুসারী মাহবুবুর রহমান আরিফকে তার বোনের বাড়ি থেকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে বিভিন্ন ঘটনায় কোম্পানীগঞ্জ থানায় ৮টি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Link copied!