• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

ইয়াবা বিক্রির টাকাসহ দুই হুন্ডি ব্যবসায়ী আটক


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২১, ০২:১৭ পিএম
ইয়াবা বিক্রির টাকাসহ দুই হুন্ডি ব্যবসায়ী আটক

কক্সবাজারের উখিয়ার বালুখালী রোহিঙ্গা শিবিরে ইয়াবা বিক্রির নগদ ৩০ লাখ ৭৫ হাজার ৮০০ টাকাসহ দুই হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে আর্মড পুলিশ। 

মঙ্গলবার (১৭ আগস্ট) দুপুরে ৯ নম্বর রোহিঙ্গা শিবিরের ফুটবল খেলার মাঠ সংলগ্ন চেকপোস্টের সামনের রাস্তায় টাকাসহ তাদেরকে আটক করে ৮ আর্মড পুলিশ ব্যাটালিয়ন। আটককৃতরা হলেন— কক্সবাজার সদর উপজেলার খুরুস্কুল মনুপাড়া এলাকার বাসিন্দা বদিউল আলমের ছেলে মো. রিয়াজ উদ্দিন রিয়াজ (৪০) ও আখতার কামালের ছেলে রিয়াদ কামাল (২০)।

স্থানীয়রা জানায়, রোহিঙ্গা ক্যাম্পভিত্তিক ইয়াবা বিক্রির টাকা আসে অবৈধ হুন্ডির মাধ্যমে। মূলত ইয়াবার টাকা বিতরণ করতে এসে আর্মড পুলিশের হাতে আটক হন দুই পেশাদার হুন্ডি ব্যবসায়ী।

আর্মড পুলিশ ব্যাটালিয়নের অতিরিক্ত অধিনায়ক মোহাম্মদ কামরুল হোসেন বলেন, “জব্দকৃত টাকার উৎস সম্পর্কে সঠিক তথ্য দিতে না পারায় তাদেরকে আটক করা হয়।”

অভিযানে নেতৃত্বদানকারী উপ-পুলিশ পরিদর্শক ফরিদুল ইসলাম জানান, আটককৃতদের কাঁধে ঝুলানো ব্যাগ এবং পরিহিত প্যান্টের ভিতর তল্লাশি চালিয়ে  ৩০ লাখ ৭৫ হাজার ৮০০ টাকা জব্দ করা হয়। একই সাথে তাদের ব্যবহৃত মোটরসাইকেল (কালো রংয়ের পালসার-১৫০ সিসি) জব্দ করা হয়। এ ঘটনায় উখিয়া থানায় মামলা করা হয়েছে।

Link copied!