• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

কোহলির জার্সি নেওয়ায় বাবরের সমালোচনায় আকরাম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৩, ১১:১৬ এএম
কোহলির জার্সি নেওয়ায় বাবরের সমালোচনায় আকরাম
ছবি: সংগৃহীত

ভারত-পাকিস্তান ম্যাচ মানেই সম্মানের লড়াই। স্নায়ুক্ষয়ী এই ম্যাচে কেউ কাউকে ছাড় দিতে চায় না। তবে আহমেদাবাদে সেই মর্যাদাপূর্ণ লড়াইয়ে ভারতের সামনে পাত্তাই পায়নি পাকিস্তান। হেরেছে ৭ উইকেটের বড় ব্যবধানে। তাও আবার ১১৭ বল বাকি থাকতে। ভারতের বিপক্ষে ১৫৫ রানে পাকিস্তানের ছিল ২ উইকেট। সেখান থেকে ৩৬ রান যোগ করতেই নেই বাকি ৮ উইকেট। পাকিস্তানের এমন হারের পর বেজায় চটেছেন দেশটির সাবেক ক্রিকেটাররা। এ নিয়ে বিশ্বকাপে ৮ বারের দেখায় সবগুলো ম্যাচে হেরেছে দলটি।

ছবি : সংগৃহীত

তবে, এমন হারের পর খুব একটা মাথাব্যথা নেই হয়তো পাকিস্তান অধিনায়ক বাবর আজমের। ম্যাচ শেষে তাকে দেখে অনেকটা তেমনই মনে হয়েছে। ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলির সঙ্গে দাঁড়িয়ে করেছেন গল্প। নিয়েছেন তার স্বাক্ষর সম্বলিত জার্সিও। এমন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এমন হারের পর কোহলির কাছ থেকে জার্সি নেওয়াটা মোটেও ভালোভাবে নেননি পাকিস্তানের সাবেক ক্রিকেটার ওয়াসিম আকরাম।

‘সুইং অফ সুলতান’ খ্যাত ওয়াসিম আকরাম বলেন, “মাঠে বাবরের কোহলির সঙ্গে সাক্ষাৎ করা উচিত হয়নি। তার সঙ্গে এভাবে সামনাসামনি দেখা করার পরিস্থিতি তখন ছিল না। ওর গোপনে শার্ট নেওয়া উচিত ছিল।”

ছবি : সংগৃহীত

বাবরের জার্সি নেওয়াটা ভালোভাবে ওয়াসিম না নিলেও ভারতীয়রা করছেন এটা নিয়ে প্রশংসা। মাঠের বাইরে এই দুজনের সম্পর্ক খুব মধুর বলে শোনাই যায়। ম্যাচ শেষে এমন দৃশ্য দেখে সেটা আরও ভালোভাবে বোঝা গেল। 

Link copied!