• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

বিশ্বকাপ তারকা শামিকে দেখতে দর্শক উন্মাদনা 


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩, ০২:১০ পিএম
বিশ্বকাপ তারকা শামিকে দেখতে দর্শক উন্মাদনা 
মোহাম্মাদ শামি। ছবি: সংগৃহীত

বিশ্বকাপের ফাইনালে উঠেছিল ভারত। যদিও ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে হারতে হয় রোহিত শর্মার দলকে। ভারতের ফাইনালে পেছনে অন্যতম কারিগর  পেসার মোহাম্মদ শামি। সাফল্যই তাকে দর্শকদের কাছের মানুষ হিসেবে পরিগনিত করেছে।

প্রথম ৪টি ম্যাচে একাদশে রাখা হয়নি শামিকে। মাত্র ৭টি ম্যাচ খেলে তিনি দখল করেন ২৪টি উইকেট। বিশ্বকাপের সর্বোচ্চ উইকেট সংগ্রাহক তিনি। সেই শামিকে ঘিরেই তৈরি হয়েছে আলাদা উন্মাদনা। 

তারকাকে একঝলক দেখতে এবার তার উত্তরপ্রদেশের ফার্ম হাউসের সামনে রীতিমতো ভক্তদের লম্বা লাইন পড়ছে। পরিস্থিতি এমন জায়গায় পৌঁছে গিয়েছে যে, বাড়ানো হয়েছে ফার্ম হাউসের নিরাপত্তাও।

উত্তরপ্রদেশের আমরোহা জেলার সাহসপুরে জন্ম শামির। সেখানেই বেড়ে ওঠা এক মধ্যবিত্ত পরিবারে। তারকা শামি বিশ্বকাপে তার অনবদ্য পারফরম্যান্স করে হয়ে উঠেছেন মহাতারকা। তাকে এক ঝলক দেখা থেকে তার সঙ্গে সেলফি তুলতে ঘণ্টার পর ঘণ্টা অপেক্ষা করছেন ভক্তরা। 

সেই ছবি শামি নিজের সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। একটি ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। যেখানে দেখা যাচ্ছে, শত শত মানুষ জমায়েত হয়েছেন ফার্মহাউসের বাইরে। 

এই মুহূর্তে তিনি বিশ্ব ক্রিকেটের অন্যতম সেরা পেসারও হয়ে উঠেছেন। ফলে তাকে নিয়ে এই আলাদা উন্মাদনা থাকাটাই স্বাভাবিক বলে মনে করেন বিশেষজ্ঞরা।

Link copied!