• ঢাকা
  • শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

এশিয়া কাপ চলাকালে ক্যাসিনোতে পিসিবির দুই কর্মকর্তা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩, ০৫:০৪ পিএম
এশিয়া কাপ চলাকালে ক্যাসিনোতে পিসিবির দুই কর্মকর্তা
পাকিস্তান ক্রিকেট বোর্ড । ছবি: সংগৃহীত

পাকিস্তান ক্রিকেট নিয়ে বিতর্ক চলে সবসময়। চলমান এশিয়া কাপেও বিতর্কের উর্ধ্বে থাকা হলো না পাকিস্তানের। তবে কোনো খেলোয়াড় নন, এবারের বিতর্ক জন্ম দিয়েছেন দলের মিডিয়া ম্যানেজার উমর ফারুক কালসন ও আন্তর্জাতিক টিম ম্যানেজার আদনান আলি। এশিয়া কাপ চলাকালেই কলম্বোর ক্যাসিনোতে দেখা যায় তাদের।

কিছু পাকিস্তানি চ্যানেল ক্যাসিনো যাবার খবর প্রচার করলে পরবর্তীতে দুই কর্তা জানিয়েছেন, তারা ক্যাসিনোতে শুধু রাতের খাবার খেতে গিয়েছিলেন। গুরুত্বপূর্ণ টুর্নামেন্ট চলাকালে দলের কর্তা ব্যক্তিদের এমন কর্মকাণ্ড নিয়ে ব্যাপক সমালোচনা হচ্ছে। সাবেক পাকিস্তানি ক্রিকেটারদের কেউ কেউও আছেন এ তালিকায়।

এমন কাণ্ডে আইসিসির দুর্নীতি দমন ইউনিটের  নজরে থাকতে পারেন এই দুই কর্মকর্তা। কারণ আইসিসির আচরণবিধি অনুসারে তাদের নিষিদ্ধ জায়গা গুলোর মধ্যে একটি হলো ক্যাসিনো। আইসিসি এই বিষয়ে এখনও পর্যন্ত কোনো বিবৃতি না দিলেও মনে করা হচ্ছে পিসিবির শাস্তির মুখে পড়তে পারেন এই কর্মকর্তারা।

পাকিস্তানের ক্রিকেট লেখক ওমর আলভি লিখেছেন, “কে ক্যাসিনোতে খাবার খেতে যায়। কে জুয়ার আসরে খাবার খেতে যায়। তারা কাদের বোকা বানাচ্ছে।” সাবেক পাকিস্তানি ক্রিকেটার মহসিন খানও টুর্নামেন্ট চলাকালীন বোর্ড কর্তাদের এমন আচরণ নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন।

Link copied!