• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

মধ্যরাতে বাবা হবার সুখবর দিলেন তাসকিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৩, ১২:২০ পিএম
মধ্যরাতে বাবা হবার সুখবর দিলেন তাসকিন
ফাইল ছবি

বাংলাদেশ জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ তৃতীয়বারের মতো বাবা হলেন। তাসকিন-রাবেয়া দম্পতির ঘর আলো করে এসেছে আরও এক কন্যা সন্তান। এর আগে এক পুত্র ও কন্যা সন্তান ছিলো তাদের।

সময়টা ভালোই যাচ্ছে তাসকিনের। ইনজুরিকে পেছনে ফেলে এশিয়া কাপ ও বিশ্বকাপে টাইগারদের পেস বোলিং আক্রমণের নেতৃত্ব দিতে প্রস্তুত তিনি। তবে মেগা এই দুই ইভেন্টের আগে সুখবর দিলেন তিনি। তৃতীয়বারের মতো সন্তানের বাবা হলেন জাতীয় দলের এই পেসার। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বাবা হওয়ার সংবাদটা তাসকিন নিজেই দিয়েছেন। বৃহস্পতিবার (২৪ আগস্ট) মধ্যরাতে তৃতীয়বারের মতো সন্তানের বাবা হওয়ার খবর দিয়ে জাতীয় দলের এই পেসার লেখেন, “আসসালামু আলাইকুম, আজ রাত আনুমানিক ১ টা ৩০ মিনিটে আমি তৃতীয় সন্তানের (কন্যা)   বাবা হয়েছি, আলহামদুলিল্লাহ,  আল্লাহ তায়ালার অশেষ রহমতে মা ও মেয়ে দুজনেই সুস্থ আছেন। সবাই দোয়া করবেন।”

উল্লেখ্য, ২০১৭ সালের ৩১ অক্টোবর দীর্ঘদিনের বান্ধবী সৈয়দ রাবেয়া নাঈমাকে বিয়ে করেন তাসকিন আহমেদ। ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর প্রথমবার পিতৃত্বের স্বাদ পান এই তারকা পেসার। তার প্রথম সন্তানের নাম তাশফিন আহমেদ রিহান। গত বছরের এপ্রিলে দ্বিতীয় সন্তানের বাবা হন তাসকিন।

Link copied!