• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

টিম ম্যানেজমেন্টের বাইরে তামিমকে ফোন দেওয়া উচিত হয়নি : মাশরাফি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৩, ০৯:৪০ পিএম
টিম ম্যানেজমেন্টের বাইরে তামিমকে ফোন দেওয়া উচিত হয়নি : মাশরাফি
তামিম ইকবাল খান ও মাশরাফি বিন মর্তুজা। ছবি : সংগৃহীত

দল থেকে বাদ পড়ার পর এক ভিডিও বার্তায় তার সঙ্গে ঘঠে যাওয়া নানান ইস্যু নিয়ে  কথা বলেন তামিম ইকবাল খান। যেখানে তিনি বলেন, একজন বোর্ডকর্তা তাকে ফোন দেন এবং প্রস্তাব দেন প্রথমে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ না খেলার, এরপর আবার প্রস্তাব আসে ওপেনিংয়ে না খেলে নিচের দিকে খেলার জন্য। এরপরিই রেগে যান তামিম বলে দেন তাকে দলে না রাখার কথা। এবার এই বিষয় নিয়ে মুখ খুললেন টাইগারদের সফল অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

এক ভিডিও বার্তায় মাশরাফি বলেন, “আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে তামিমকে বলা হয়েছিল সে যেন আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ না খেলে কিংবা খেললেও দলের প্রয়োজনে পরে ব্যাট করে। এটা নাকি তাঁকে ক্রিকেট বোর্ডের কোনো একজন ফোন করে বলেছিল। যে কারণে তামিম রিয়্যাক্ট করে। তবে সে  (তামিম) কোন পজিশনে ব্যাট করবে, এটা বলার অধিকার ক্রিকেট বোর্ডের কেউ রাখে না। বললে ক্যাপ্টেন কিংবা কোচ বলবে।”

এ সময় টাইগার কাপ্তান আরও যোগ করেন, “টিম ম্যানেজমেন্ট যদি বলেন সেই জিনিসটা বাংলাদেশ থেকে বলতে পারে, দল ঘোষণার পরও বলতে পারে ইন্ডিয়া গিয়ে বসেও বলতে পারতে। ম্যাচের একদিন আগে, দুই দিন আগে যেটা পরিস্থিতি অনুযায়ী বলতে পারত। উইকেট দেখার পর কোচ-অধিনায়ক একটা সিদ্ধান্ত নেয়। কিন্তু সেটা এতো আগে করার কারণটা আসলে কী আমি জানি না। এই প্রশ্নটা আমার কাছে মনে হয়েছে।”

Link copied!