• ঢাকা
  • রবিবার, ১৪ এপ্রিল, ২০২৪, ১ বৈশাখ ১৪৩১,

ক্লাব ও মেসি নিয়ে কথা বলায়, চুক্তি বাতিল মায়ামি গোল রক্ষকের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২৩, ০৮:০৩ পিএম
ক্লাব ও মেসি নিয়ে কথা বলায়, চুক্তি বাতিল মায়ামি গোল রক্ষকের
ছবি: সংগৃহীত

গত জুনে ইন্টার মায়ামিতে লিওনেল মেসি যোগ দেয়ার ঘোষণা দেন। এরপর ইএসপিএনকে এক সাক্ষাতকারে দলটির গোলরক্ষক নিক মার্সম্যান আর্জেন্টাইন তারকার এসময় দলটিতে যোগ দেয়া নিয়ে বোমা ফাটানোর মতো মন্তব্য করেছিলেন। সেটাই হয়তো কাল হয়ে দাঁড়িয়েছে তার জন্য। গুঞ্জন আছে, তার ওই মন্তব্যের জেরে মায়ামি তার সঙ্গে চুক্তি বাতিল করেছে।

গত ৭ জুন বিশ্বকে চমকে দিয়ে মেজর ক্লাব লিগ সকারে যাওয়ার ঘোষণা দেন মেসি। দল হিসেবে বেছে নেন ইন্টার মায়ামিকে। সে সময় মেসির দলবদল নিয়ে ইএসপিএন ফুটবলে একটি সাক্ষাতকার দেন ডাচ গোলরক্ষক নিক মার্সম্যান। ওই সাক্ষাতকারে অবশ্য তিনি যা বলেছিলেন তাতে মায়ামি তার প্রতি ক্ষুব্ধ হওয়ার কথাই।

মার্সম্যান বলেন, ‘আমাদের স্টেডিয়াম অস্থায়ী, লোকে সেখানে ইচ্ছে করলেই মাঠে ঢুকতে পারে। কোনো গেট নেই। আমরাও কোনোরকম নিরাপত্তা ছাড়া স্টেডিয়াম থেকে বের হই। তাই আমার মনে হয় ক্লাব প্রস্তুত নয়, যদিও আমি চাই সে আসুক।’

সাক্ষাতকারটি মার্সম্যান দিয়েছিলেন প্রায় দেড় মাস আগে। তার সব শঙ্কা দূর করে জুলাইয়ে অস্থায়ী ডিআরভি পিএনকে স্টেডিয়ামেই মেসিকে বরণ করে নেয় মায়ামি। মেজর লিগ সকারে যোগ দেয়ার পর থেকে আলো ছড়িয়ে যাচ্ছেন আর্জেন্টাইন বিশ্বকাপজয়ী তারকা।

নতুন পরিবেশে নতুন ক্লাবে সবকিছু ভালোভাবেই মানিয়ে নিয়েছেন মেসি। কিন্তু ক্লাব নিয়ে প্রশ্ন তোলায় মার্সম্যানের সঙ্গে মানিয়ে নিতে পারছে না মায়ামি। যার কারণে ২ বছর আগে দলে ভেড়ানো ৩২ বছর বয়সী এ ডাচ গোলরক্ষের সঙ্গে চুক্তি বাতিলের সিদ্ধান্ত নিল ডেভিড বেকহ্যামের ক্লাব।

Link copied!