• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

নিজেকে নির্দোষ দাবি করে সোহাগের সংবাদ সম্মেলন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মে ১০, ২০২৩, ০৬:২৯ পিএম
নিজেকে নির্দোষ দাবি করে সোহাগের সংবাদ সম্মেলন

নিজেকে নির্দোষ দাবি করেছেন দুর্নীতির দায়ে ফিফা কর্তৃক দুই বছরের নিষেধাজ্ঞার পর বাফুফের কার্যনির্বাহী কমিটি থেকেও আজীবনের জন্য নিষিদ্ধ হওয়া আবু নাইম সোহাগ।

বুধবার (১০ মে) বিকালে ঢাকার একটি হোটেলে আয়োজিত সংবাদ সম্মেলনে নিজেকে নির্দোষ দাবি করেন তিনি। এসময় সঙ্গে ছিলেন তার আইনজীবী আজমালুল হোসাইন।

সংবাদ সম্মেলনে আবু নাইম সোহাগ জানান, ইন্টারন্যাশনাল কোর্ট অব স্পোর্টস আব্রিট্রেশনে (সিএএস) ফিফার নিষেধাজ্ঞার বিপক্ষে আপিল করেছেন তিনি। সোহাগের আশা, সেখান থেকে নির্দোষ প্রমাণিত হয়ে আসবেন। তবে, তিনি নিজেকে নির্দোষ দাবি করলেও এই সংবাদ সম্মেলনে বাফুফের অন্য কাউকেই দুর্নীতিতে জড়িত বলে দায়ী করেননি তিনি।

অন্য কেউ যুক্ত আছেন কি না, কিংবা ফিফার ফাইন্ডিংসে আরও কয়েকজনের নাম আসছে বলা হলেও, তারা কারা? এমন প্রশ্নের জবাবে সোহাগ বলেন, “এসব ব্যাপারে এখনই কমেন্টস করব না। সিএএসে আপিল করছি। সেখানেই সবকিছু প্রমাণ হবে। আমি দৃঢ়ভাবে আশা করছি, এই অভিযোগ থেকে মুক্ত হয়ে দেশের ভাবমূর্তি উজ্জ্বল করতে পারব।”

সোহাগ আরও বলেন, “আমি আজ এই সংবাদ সম্মেলন আয়োজন করেছি কেবল, এটা জানানোর জন্য যে আমি নির্দোষ এবং এই নির্দোষ প্রমাণ করার জন্য কাজ করে যাচ্ছি। প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ডিগ্রি থাকা সত্ত্বেও ফুটবলকে ভালোবেসে আমি বাফুফের সঙ্গে যুক্ত।”

সোহাগের আইনজীবী আজমালুল হোসাইন জানান, তারা ফিফাকে বলেছেন, সোহাগের বিষয়ে সংস্থাটির তদন্ত প্রক্রিয়া সঠিক ছিল না।

Link copied!