• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

সাকিবের রহস্যময় স্ট্যাটাসের কারণ জানা গেল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৫, ২০২৩, ০১:০৮ পিএম
সাকিবের রহস্যময় স্ট্যাটাসের কারণ জানা গেল
ফাইল ছবি

সাকিব আল হাসান নিজের স্ট্যাটাসের মতো রহস্যময় এক চরিত্র। কখন কী করেন কেউ বলতে পারে না। এই যেমন বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাত সাড়ে ১১টায় নিজের ফেইসবুক পেইজে এক স্ট্যাটাস দিয়ে আলোচনায় চলে আসেন তিনি। তার স্ট্যাটাসটি ছিল এমন, ‘আমি আর খেলব না। খেলবে কে জানাচ্ছি…।’ এশিয়া কাপ ও বিশ্বকাপের আগে এমন স্ট্যাটাসে সবাই কিছুটা দুশ্চিন্তায় পড়ে যান।

এর আগে, ফেইসবুক স্ট্যাটাস দিয়ে নানাভাবে বাংলাদেশের ক্রিকেটকে বিদায় বলেছেন মুশফিকুর রহিম-তামিম ইকবালরা। তারা ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমেই ভিন্ন ভিন্ন ফরম্যাটে নিজেদের বিদায়ের কথা জানিয়েছেন। সাকিবও কি তেমন কিছু করতে যাচ্ছেন। অবশেষে ফেইসবুকে আবরও আরেকটি স্ট্যাটাস দিয়ে বিষয়টি খোলাসা করেছেন সাকিব নিজেই। জানা গেল, মূলত একটি মোবাইল ফিন্যান্সিয়াল সার্ভিসের বিজ্ঞাপনের অংশ হিসেবে এমন পোস্ট তার।

শুক্রবার নিজের অফিশিয়াল ফেইসবুকে পোস্ট করে সেটা স্পষ্ট করেছেন সাকিব নিজেই। ক্যাপশনের শুরুতেই তিনি লিখেছেন, আমি খেলব না, খেলবে এবার বাংলাদেশ।‍‍

সাম্প্রতিক সময়ে বিজ্ঞাপনের প্রচার বাড়াতে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন অদ্ভুত পোস্ট করে থাকেন সেলিব্রিটিরা। মূলত বিজ্ঞাপন প্রতিষ্ঠানের প্রতি মানুষের আকর্ষণ বাড়াতে এমনটা করে থাকেন তারা। সাকিব আল হাসানের এই বিজ্ঞাপনটাও সেই প্রচারণার অংশ। সাকিব ছাড়া দেশের বাইরেরও অনেক তারকা অনুসরণ করেছেন প্রচারণার এই পথ।  

Link copied!