• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

নতুন মেসিকে পেতে মুখিয়ে রিয়াল মাদ্রিদ-ম্যানচেস্টার সিটি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২৩, ০৩:০৩ পিএম
নতুন মেসিকে পেতে মুখিয়ে রিয়াল মাদ্রিদ-ম্যানচেস্টার সিটি

লিওনেল মেসি একজনই। কখনো কি আর একজন লিওনেল মেসি হবেন? কেউ জানে না। যদিও বছরের পর বছর ধরে তার সাথে তুলনা করা ওয়ান্ডার কিডদের সংখ্যা অনেক। এবার আর্জেন্টিনারই ফুটবলে একটি নতুন নাম যুক্ত হয়েছে। যার নাম ক্লাউদিও এচেভেরি। যাকে ইতিমধ্যে রিয়াল মাদ্রিদ এবং ম্যানচেস্টার সিটির মতো ক্লাব তাদের দলে ভেড়ানোর জন্য মুখিয়ে আছে।

রিয়াল মাদ্রিদ অবশ্য দক্ষিণ আমেরিকান ফুটবলের ওপর কড়া নজর রেখেছে এবং কয়েক বছর ধরে সেখান থেকে বেশ কিছু উজ্জ্বল সম্ভাবনাকে সই করে দলে টেনেছে। ফেদেরিকো ভালভার্দে, ভিনিসিয়াস জুনিয়র এবং রদ্রিগোর মতো তারকাদের রিয়াল মাদ্রিদ তাদের সম্পদে পরিণত করেছে।

এবার তারা দৃষ্টিতেও আর্জেন্টিনার একজন ওয়ান্ডার কিডকেও রেখেছে। মাত্র ১৭ বছর বয়সে মেসির সাথে তুলনা করা হচ্ছে এই যুবককে, যার মধ্যে প্রচুর সম্ভাবনা ও হাই-প্রফাইল হওয়ার আগ্রহ রয়েছে। রিয়াল মাদ্রিদ এবং ম্যানচেস্টার সিটি ক্লাউদিও এচেভেরিকে সাইন করাতে আগ্রহী। অনেক বড় ক্লাব এই গ্রীষ্মে তার স্বাক্ষরের জন্য অপেক্ষায় থাকবে বলে মনে করা হচ্ছে।

রিয়াল মাদ্রিদ ‍‍`পরবর্তী মেসির‍‍` জন্য ম্যানচেস্টার সিটির সাথে লড়াই করছে। এচেভেরি তার দুর্দান্ত পারফরম্যান্সের কারণে ইদানীং আর্জেন্টিনার ফুটবলে আলোচনায় এসেছেন। যদিও তার বয়স মাত্র ১৭ বছর এবং তিনি রিভার প্লেটের হয়ে খেলেন।

এচেভেরি একজন ফরোয়ার্ড কিন্তু তিনি তার সতীর্থদের সেট করার ক্ষমতাও দেখিয়েছেন। এই তরুণ একজন খুব ভালো ড্রিবলার এবং চাপের মধ্যেও বল ধরে রাখার ক্ষমতা রাখেন। সুতরাং, তরুণ আর্জেন্টাইনকে কেন মেসির সাথে তুলনা করা হচ্ছে তা বোঝা কঠিন নয়।
 

Link copied!