• ঢাকা
  • শনিবার, ২২ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৫ জ্বিলহজ্জ ১৪৪৫

ভারত ও পাকিস্তান ম্যাচে বৃষ্টির হানা, ম্যাচ আপাতত বন্ধ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১০, ২০২৩, ০৫:৫৬ পিএম
ভারত ও পাকিস্তান ম্যাচে বৃষ্টির হানা, ম্যাচ আপাতত বন্ধ
ভারত ও পাকিস্তান ম্যাচে বৃষ্টির হানা। ছবি: সংগৃহীত

সুপার ফোরে নিজেদের প্রথম ম্যাচে আজ(রোববার) মাঠে নামে ভারত। প্রতিপক্ষ পাকিস্তান। টস হেরে ব্যাট করতে নামা টিম ব্লুরা শুরুটা করেন দারুণ। তবে, এই দুজনের বিদায়ের কিছুক্ষণ পর ম্যাচে হানা দেয় বৃষ্টি। বৃষ্টি নামার আগে, ভারতের সংগ্রহ ২৪ ওভার ১ বলে ২ উইকেটে ১৪৭ রান।  ১৬ বলে ৮ রানে কোহলি ও ২৮ বলে ১৭ রান নিয়ে অপরাজিত রয়েছেন রাহুল।

টস হেরে ব্যাট করতে নেমে শুরু থেকেই পাকিস্তানের বোলারদের ওপর চড়া হন রোহিত ও গিল। দুই ওপেনার মিলে চার-ছক্কার ফুল-ঝুড়ি ছোটান। শুরুর ১০ ওভারেই ৬১ রান তুলে ফেলে ভারত। গ্রুপ পর্বের ম্যাচে পাকিস্তানি বোলারদের সামনে পাত্তাই পাননি রোহিত শর্মা-বিরাট কোহলিরা। সেই প্রতিশোধের পণ করেই যেন ব্যাট হাতেমাঠে নেমেছিলেন দুই ওপেনার শুভমান গিল ও রোহিত।অবশ্য ফিফটি হাঁকিয়ে আর বেশিক্ষণ টিকতে পারেননি  দুজনের কেউই।

১৭তম ওভারে ৫৬ রান করা রোহিতকে সাজঘরে ফিরিয়ে ১২১ রানের উদ্বোধনী জুটি ভাঙেন শাদাব খান। এরপরের ওভারেই ফিরেছেন গিলও। এই ওপেনারও ফিফটির দেখা পেয়েছেন। তার ব্যাট থেকে এসেছে ৫২ বলে ৫৮ রান। গিলের উইকেটটি তুলে নেন শাহীন শাহ আফ্রিদি।

এরইমধ্যে, ক্রিকইনফোর তথ্যানুযায়ী, বৃষ্টির কারণে আজকে যদি খেলা মাঠে না গড়ায় তাহলে একই অবস্থান থেকে ভারত আগামীকাল (১১ সেপ্টেম্বর) ব্যাটিংয়ে নামবে। আর যদি আজকে নূন্যতম ২০ ওভার খেলানো সম্ভব হয় সেক্ষেত্রে ম্যাচের বাকি অংশ সংক্ষিপ্ত আকারে আজকেই সম্পূর্ণ করা হবে।

Link copied!