• ঢাকা
  • বুধবার, ১৯ জুন, ২০২৪, ৫ আষাঢ় ১৪৩১, ১২ জ্বিলহজ্জ ১৪৪৫

বাবর-রিজওয়ানের জুটিতে ব্যাটিং বিপর্যয় কাটিয়ে উঠেছে পাকিস্তান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৩, ০৫:০৬ পিএম
বাবর-রিজওয়ানের জুটিতে ব্যাটিং বিপর্যয় কাটিয়ে উঠেছে পাকিস্তান
এশিয়া কাপের টসে পাকিস্তান ও নেপালের অধিনায়ক। ছবি: সংগৃহীত

এশিয়া কাপে নেপালের বিপক্ষে শুরুটা ভালো হয়নি পাকিস্তানের। ব্যাটিং পাওয়ার প্লেতে ১০ ওভারে তারা করেন ৪৪ রান। তবে সে সময় দলটি হারায় তাদের দুই ওপেনারকে। এই প্রতিবদেনটি লেখার আগ পর্যন্ত পাকিস্তানের সংগ্রহ ২০ ওভারে ২ উইকেটে ৯৬ রান।

এরআগে, টস জিতে ব্যাট করতে নামে পাকিস্তান। মুলতানে পাকিস্তানের দুই ওপেনার শুরুটা করে দেখে শুনে। তবে পাঁচ বলের ব্যবধানে পাকিস্তান হারায় তাদের দুই ওপেনারকে। ১৪ রান করা ফখর জামানকে ফেরান করণ কেসি। ফখর যখন বিদায় নেন তখন পাকিস্তানের রান মাত্র ২১। এরপর আর ৪ রান যোগ করতেই বিদায় নেন দারুণ ফর্মে থাকা পাকিস্তানের আরেক ওপেনার ইমাম উল হক। ৫ রান করে রান আউটে কাটা পড়েন তিনি। এরপর দলের ব্যাটিংয়ের হাল ধরেন দলের তারকা দুই ক্রিকেটার অধিনায়ক বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। এই প্রতিবেদনটি লেখার আগে এই দুই ব্যাটার ৭১ রানের জুটি গড়েন।

পাকিস্তান একাদশ :

ফখর জামান, ইমাম-উল হক, বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, আগা সালমান, ইফতিখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, শাহীন আফ্রিদি, নাসিম শাহ, হারিস রউফ।

নেপাল একাদশ :

কুশল ভুর্টেল, আসিফ শেখ , রোহিত পাউডেল (অধিনায়ক), আরিফ শেখ, কুশল মাল্লা, দীপেন্দ্র সিং আইরি, গুলসান ঝা, সোমপাল কামি, করণ কেসি, সন্দীপ লামিছানে, ললিত রাজবংশী।

Link copied!