• ঢাকা
  • বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১, ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

দেশে ফিরেছেন নাজমুল শান্ত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২৩, ০১:১৩ পিএম
দেশে ফিরেছেন নাজমুল শান্ত
দেশে ফিরলেন নাজমুল শান্ত। ছবি : সংগৃহীত

ইনজুরিতে এশিয়া কাপ মিশন শেষ নাজমুল হোসেন শান্তর। আফগানিস্তানের সঙ্গে গ্রুপ পর্বের শেষ ম্যাচে ইনজুরিতে পড়েন তিনি। তাই মাঝপথে ফিরতে হয়েছে তাকে দেশে। বুধবার (৬ সেপ্টেম্বর) রাত ১২ টার দিকে ভিআইপি গেট দিয়ে বিমানবন্দর ত্যাগ করেন এই ওপেনার। এসময় বিসিবির নিষেধাজ্ঞা থাকায় গণমাধ্যমে কথা বলেন নি শান্ত।

অনেকটা হতাশা নিয়ে দেশে ফিরেছেন শান্ত। বিমানে বসেই জেনে গেছে দলের হারের কথা। তার না থাকার দিনেই তো পাকিস্তানের কাছে বিশাল ব্যবধানে হেরেছে টিম টাইগার। এখন পর্যন্ত এবারের এশিয়া কাপে সর্বোচ্চ রানের মালিক শান্ত। ইনজুরিতে এশিয়া কাপ শেষ না হলে, হয়তো শীর্ষ স্থানটা ধরে রাখতে পারতেন। প্রতিক্রিয়া জানাতে শান্তকে সাংবাদ কর্মীরা অনুরোধ করলেও তাতে সাড়া দেননি এই ব্যাটার।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের নিষেধাজ্ঞা থাকায় গণমাধ্যম এড়িয়ে যান শান্ত। বিসিবি সূত্র থেকে জানা গেছে, অন্তত তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে থাকতে হবে এই ব্যাটারকে। যার কারণে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিপক্ষে ওয়ানডে সিরিজে দেখা যাবে না তাকে।

এশিয়া কাপের প্রথম ম্যাচে ধুকতে থাকা টাইগার ব্যাটিং লাইনআপের হাল ধরেন শান্ত। পরের ম্যাচেও খেলেন ম্যাচ উইনিং ইনিংস৷ তবে আফগানিস্তানের বিপক্ষে ইনজুরি নিয়ে খেলতে হয়েছে তাকে৷ এরপরই তার পরিবর্তে দলের সঙ্গে যোগ দেন লিটন কুমার দাস।

আপাতত বিসিবির পূর্ণবাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যেতে হবে শান্তকে। এখন দেখার বিষয় কতদিনে নিজেকে ফিট করে দলে ফেরেন শান্ত।

Link copied!