• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

মেসির জোড়া অ্যাসিস্টে মায়ামির জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৩, ১২:০৩ পিএম
মেসির জোড়া অ্যাসিস্টে মায়ামির জয়
ছবি: সংগৃহীত

এক ম্যাচ পর আবারও জয়ের দেখা পেয়েছে ইন্টার মায়ামি। গত ম্যাচে মেসিদের জয় রথ থামিয়ে দিয়েছিল ন্যাশভিল। সোমবার (৪ সেপ্টেম্বর) মেজর লিগ সকারে গত মৌসুমের চ্যাম্পিয়ন লস অ্যাঞ্জেলসের বিপক্ষে ৩-১ গোলের জয় পেয়েছে লিওনেল মেসির দল। আর্জেন্টাই অধিনায়ক এই ম্যাচে গোল না পেলেও সতীর্থ খেলোয়াড়দের দিয়ে করিয়েছেন দুই গোলে।

এদিন লস অ্যাঞ্জেলসের ঘরের মাঠ বিএমও স্টেডিয়ামে শুরু থেকেই পাল্টাপাল্টি আক্রমণে জমে ওঠে ম্যাচ। তবে প্রথম কয়েক মিনিটে ইন্টার মায়ামির চেয়ে লস অ্যাঞ্জেলেসই আক্রমণে বেশি এগিয়ে ছিল। ম্যাচের প্রথম ১৩ মিনিটের মধ্যে একাধিক সহজ সুযোগ হাতছাড়া করে তারা। এমনকি মায়ামি গোলরক্ষক ক্যালেন্ডারকে একা পেয়েও গোল করতে ব্যর্থ হন ডেনিস বোয়াঙ্গা। তারা না পারলেও ১৪ মিনিটে মায়ামিকে ফাকুন্দো ফারিয়াস ঠিকই এগিয়ে দেন। ফাকুন্দোর ক্লাবটির জার্সিতে এটাই প্রথম গোল। তাতা মার্তিনোর শিষ্যরা ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায়।

বিরতি থেকে ফিরে লিড দ্বিগুণ করতে বেশি অপেক্ষা করতে হয়নি মেসিদের। ৫১ মিনিটে মেসির পাস থেকে গোল করেন তার সাবেক বার্সা সতীর্থ জর্দি আলবা। দুই গোলে পিছিয়ে পড়েও ম্যাচে ফেরার চেষ্টা করতে থাকেন বর্তমান লিগ চ্যাম্পিয়নরা। কিন্তু তাদের চেষ্টা বার বারই ব্যর্থ হচ্ছিল কখনো নিজেদের ভুলে আবার কখনো ক্যালেন্ডারের অতিমানবীয় সেভে।

এরপর ম্যাচের ৮৩ মিনিটে আবার মেসির জাদু। বল পেয়ে প্রতিপক্ষের ডি-বক্সে ঢুকে নিজে শট নেওয়ার জায়গা না পেয়ে বল বাড়িয়ে দেন সতীর্থ কাম্পানাকে। দারুণ ফিনিশিংয়ে গোল করে  কাম্পানা দলকে এগিয়ে নিয়ে যান ৩-০ গোলে। এরপর ৯০ মিনিটে লস অ্যাঞ্জেলেসের হয়ে রায়ান হোলিংশেড এক গোল করে হারের ব্যবধান কমান। শেষ পর্যন্ত মেসিরা ৩-১ গোলের জয় নিয়ে মাঠ ছাড়েন।

এই জয়ে এমএলএসের ইস্টার্ন কনফারেন্সে ২৫ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে ১৪তে আছে মায়ামি। টেবিলের তাদের পরের অবস্থান ঠিক তলানিতে থাকা টরোন্টোর সংগ্রহ ২২ পয়েন্ট।

Link copied!