• ঢাকা
  • শুক্রবার, ১০ মে, ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ১ জ্বিলকদ ১৪৪৫

নেইমারকে পিএসজি ছাড়া করতে চান এমবাপে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৮, ২০২২, ০৫:৫১ পিএম
নেইমারকে পিএসজি ছাড়া করতে চান এমবাপে

লিওনেল মেসি, কিলিয়ান এমবাপে ও নেইমার আছেন একই দলে। প্যারিসের দল পিএসজির হয়ে খেলছেন এই ত্রয়ী। মেসির সঙ্গে ঝামেলা না হলেও নেইমারের সঙ্গে এমবাপের অন্তঃদ্বন্দ্ব প্রকাশ্যেই। মৌসুমের শুরু থেকেই দুজনের সম্পর্কের অবনতি হয়।

ফ্রান্সের রিপোর্ট অনুযায়ী, এমবাপে ও নেইমারের মধ্যে সম্পর্ক সর্বকালের সর্বনিম্ন পর্যায়ে নেমে এসেছে। প্রতিবেদনে দাবি করা হয়েছে, তাদের দুজনের সম্পর্ক এতটাই ভেঙে গেছে যে, এমবাপে চান ব্রাজিলিয়ানকে পিএসজি থেকে বের করে দিতে।

যদিও এই জুটি মাঠে থাকাকালীন কোনো পার্থক্য চোখে পড়ে না। তারা উভয়ই স্বাভাবিক আচরণ করেন। তবে তাদের মধ্যে সম্পর্কের শীতলতা বইছে। একই রিপোর্টে এমনকি দাবি করা হয়, লিওনেল মেসি দুজনের মধ্যে মধ্যস্থতাকারী হয়ে উঠেছেন।

মন্টপেলিয়ারের বিপক্ষে ম্যাচের সময় পেনাল্টি নিয়ে মাঠের মাঝে স্পষ্ট মতবিরোধের পর এই জুটির মধ্যে ফাটল ধরে। তবে তাদের সম্পর্কের অবনতি পিএসজির বস ক্রিস্টোফ গাল্টিয়ার অস্বীকার করেছিলেন।

এমবাপে ম্যাচে একটি পেনাল্টি মিস করেন। পিএসজি পরে দ্বিতীয় স্পট-কিক পায়। এমবাপে চেয়েছিলেন এটাও তিনি নেবেন।  যখন এটা নেবেন বলে তিনি বল আনতে গেলেন, নেইমার বল নিয়ে নিজেই পেনাল্টি কিক নেওয়ার সিদ্ধান্ত নেন। তবে গোল হওয়ার পর এমবাপে উদযাপন করেননি। 

Link copied!