• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

সাংবাদিকদের দেখে রেগে গেলেন লিটন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৩, ০৭:৪৩ পিএম
সাংবাদিকদের দেখে রেগে গেলেন লিটন
ছবি: সংগৃহীত

বাংলাদেশ বিশ্বকাপে নিজেদের তৃতীয় ম্যাচে নিউজিল্যান্ডের মুখোমুখি হয়েছিল চেন্নাইয়ে। সেই ম্যাচ খেলে সাকিব আল হাসানের দল এখন অবস্থান করছে পুনেতে। সেখানেই হবে তাদের চতুর্থ ম্যাচ। বৃহস্পতিবার (১৯ অক্টোবর) টাইগারদের প্রতিপক্ষ স্বাগতিক ভারত। চেন্নাই থেকে পুনে পৌঁছানোর পর ভ্রমণ ক্লান্তির জন্য টাইগাররা আছে বিশ্রামে। ক্রিকেটাররা তাই সময় কাটাচ্ছেন যে যার মতো। বিশ্রামে থাকার দিনে হটেলে সাংবাদিকদের দেখে রেখে গেলেন বাংলাদেশ দলের উইকেটরক্ষক ব্যাটার লিটন দাস।

রোববার (১৫ অক্টোবর) দুপুরে পুনের পাঁচ তারকা হোটেল কনরাডে হাজির হন সাংবাদিকরা। বিশ্রামে থাকা ক্রিকেটাররা ছিলেন ফুরফুরে মেজাজে। গণমাধ্যম কর্মীরা পুনের হোটেলে অভিজ্ঞ মাহমুদউল্লাহ রিয়াদ থেকে শুরু করে তরুণ তাওহীদ হৃদয়ের সবারই দেখা পান সেখানে। এদিন সাংবাদিকদের দেখেও সৌহার্দপূর্ণ আচরণও করেন বাংলাদেশের ক্রিকেটাররা।

অন্যসব ক্রিকেটারদের মতো এদিন হোটেলে ছিলেন লিটনও। সাংবাদিকরা এলকেডিকে দেখে তার ছবি নিতে গেলে লিটন উল্টো দিকে ঘুরে যান। এরপর হোটেলের নিরাপত্তারক্ষীদের ডেকে লিটন বলেন, “মিডিয়া এখানে কেন এসেছে? আমার ছবি তুলছে কেন?”

নিউজিল্যান্ডের বিপক্ষে নিজের ২৯তম জন্মদিনে গোল্ডেন ডাক মারেন লিটন। তাই হয়তো মানসিকভাবে খুব একটা ভালো নেই তিনি। তবে গণমাধ্যমের জন্য এমন কড়াকড়ি বিশ্বকাপে নতুন নয়। অন্য দলগুলো মিডিয়াকে স্বাগত জানালেও ম্যাচের আগে ও পরে ছাড়া বাংলাদেশের কেউ মুখোমুখি হচ্ছেন না।

Link copied!