• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

বিশ্বকাপের মাঝেই ইউনাইটেড-রোনালদো সম্পর্কে ছেদ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৩, ২০২২, ১২:০৭ এএম
বিশ্বকাপের মাঝেই ইউনাইটেড-রোনালদো সম্পর্কে ছেদ

কাতার বিশ্বকাপ শুরুর আগে ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। সেখান থেকেই শুরু টানপোড়ন। শেষ পর্যন্ত সম্পর্ক ছেদ করার সিদ্ধান্ত নিয়েছে রোনালদো ও ম্যানচেস্টার ইউনাইটেড। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে ইংলিশ ক্লাবটি।

বিশ্বকাপ শুরুর এক সপ্তাহেরও কম সময় আগে ম্যানচেস্টার ইউনাইটেড ও দলটির কোচ এরিক টেন হ্যাগকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন রোনালদো। এরপর থেকেই গুঞ্জন ছিল হয়তো দুই দলে সম্পর্কে ইতি ঘটতে পারে। বিশ্বকাপে রোনালদোর দল পর্তুগালের মিশন শুরুর আগেই বিষয়টি নিশ্চিত হয়ে গেল।

মঙ্গলবার (২২ নভেম্বর) এক বিবৃতিতে ম্যানচেস্টার ইউনাইটেড জানায়, “দুই পক্ষের সম্মতিতে চুক্তি বাতিল করা হয়েছে। দুই দফায় ওল্ড ট্রাফোর্ডে দারুণ সময় উপহার দেওয়ায় রোনালদোকে ধন্যবাদ।”

বিস্ফোরক মন্তব্যের পর রোনালদোর সাথে চুক্তি বাতিলের উপায় খুঁজতে আইনজীবী নিয়োগ করেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। এবার তার বাতলে দেওয়া পথেই পর্তুগিজ সুপারস্টারের সাথে বাতিল হল চুক্তি।

ফলে বিশ্বকাপ শেষে আর ইউনাইটেডে ফিরছেন না রোনালদো। তাকে খুঁজে নিতে হবে নতুন দল। এদিকে তাকে দলে ভেড়াতে কোনো দলকেই আর অর্থ খরচ করতে হবে না। বিনামূল্যেই তাকে দলে নেওয়া যাবে। শেষ পর্যন্ত রোনালদোর নতুন ঠিকানা তা জানার অপেক্ষা।

Link copied!