• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১,

অনুশীলনে চোট পেয়েছেন সাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২৩, ০৯:২৬ পিএম
অনুশীলনে চোট পেয়েছেন সাকিব
ছবি: সংগৃহীত

নিজেদের সপ্তম ম্যাচ খেলতে মঙ্গলবার মাঠে নামবে বাংলাদেশ। তাদের প্রতিপক্ষ পাকিস্তান। এই ম্যাচের আগে অনুশীলনে চোট পেয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। ব্যাটিং করতে গিয়ে এই চোট পান সাকিব। মূলত ঘাড়ে চোট পান সাকিব। তখন নেটেই ফিজিও ডেকে নেন তিনি। এরপর বেশ কিছুক্ষণ সময় নিয়ে সাকিবের ঘাড়ে ট্রিটমেন্ট করেছেন ফিজিও। কিন্তু তারপরও খানিকটা অস্বস্তি বোধ করছিলেন বাংলাদেশ অধিনায়ক। এসময় সাকিবের ঘাড়ে স্প্রে করতেও দেখা যায়।

মিনিট দশেকের ট্রিটমেন্টের পর আবারও নেটে ব্যাটিং করতে যান সাকিব। তখন স্বস্তিতেই ব্যাটিং করেছেন। তাই আপাতত ধারণা করা হচ্ছে, তার চোট গুরুতর নয়। আগামীকাল পাকিস্তানের বিপক্ষে ম্যাচ খেলতে সমস্যা হবে না তার।
অনুশীলন শুরুর আগে সংবাদ সম্মেলনে অনেকটা ফুরফুরে মেজাজে ছিলেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। জানান বাংলাদেশের হয়ে শেষ তিনটা ম্যাচ জিততে চান। খেলতে চান চ্যাম্পিয়ন্স ট্রফি। সাকিব সংবাদ সম্মেলনে সাংবাদিকদের সকল প্রশ্নের উত্তর দেন হাসিমুখে। 

সাকিব আল হাসান।

এবারের বিশ্বকাপটা বাংলাদেশের জন্য সুখকর নয়। এখন পর্যন্ত ছয়টি ম্যাচ খেলেছে টাইগাররা। ছয়টার পাঁচটাতেই হেরেছে সাকিবরা। রয়েছে পয়েন্ট টেবিলের নবম স্থানে। টাইগারদের এমন পারফরমেন্সে হতাশ সমর্থকরা। বিশ্বকাপে বাংলাদেশের এখন বাকি আর তিন ম্যাচ। সেই তিন ম্যাচ জিতে সাকিবরা চাচ্ছেন সমর্থকদের মুখে হাসি ফোটাতে। 

Link copied!