• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

অবিশ্বাস্য মারামারির তথ্য ফাঁস তিওয়ারির


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৫:৪৪ পিএম
অবিশ্বাস্য মারামারির তথ্য ফাঁস তিওয়ারির
কলকাতা নাইট রাইডার্সে থাকার সময় গৌতম গম্ভীর ও মনোজ তিওয়ারি। ছবি: সংগৃহীত

ভারতের সাবেক ব্যাটার মনোজ তিওয়ারি ক্রিকেট থেকে অবসরের পর এবার ড্রেসিংরুমে মারামারি নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন। যা নিয়ে দেশটির ক্রিকেটাঙ্গনে শুরু আলোচনা-সমালোচনা। তিনি জানিয়েছেন, ড্রেসিংরুমে গৌতম গম্ভীরের সঙ্গে একবার তার তুমুল মারামারি হয়েছিল।

ঘটনাটি ২০১৩ সালের আইপিএল চলাকালে। সে সময় গম্ভীরের নেতৃত্বে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে খেলতেন তিওয়ারি। অধিনায়ক গাম্ভিরের সঙ্গে মতবিরোধের জেরে তাদের সম্পর্কের অবনতি ঘটে। এক পর্যায়ে তাদের মধ্যে তুমুল মারামারি হয়েছে দাবি করেছেন তিওয়ারি।

সম্প্রতি ভারতের একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে তিওয়ারি বলেন, ‘কেকেআরে থাকাকালীন ড্রেসিংরুমে গম্ভীরের সঙ্গে আমার মারামারি হয়েছিল। এটা কখনই প্রকাশ্যে আসেনি। ২০১২ সালে কেকেআর চ্যাম্পিয়ন হয়েছিল। আমি আরও এক বছর কেকেআরের হয়ে খেলার সুযোগ পেয়েছি। আমি যদি ২০১৩ সালে গম্ভীরের সঙ্গে মারামারি না করতাম, তাহলে হয়তো আরও ২-৩ বছর খেলতাম। তার মানে, চুক্তি অনুযায়ী আমার যে পরিমাণ পাওয়ার কথা ছিল তা বেড়ে যেতো। ব্যাংক ব্যালেন্স মজবুত হতো। কিন্তু এটা নিয়ে কখনো ভাবিনি।’

২০১১ সালে কেকেআরে যোগ দেওয়ার পর থেকে ২০১৭ সাল পর্যন্ত ফ্র্যাঞ্চাইজিটির সঙ্গেই ছিলেন গম্ভীর। এরপর ২০২২ সালে নতুন দল লখনৌ সুপার জায়ান্টে মেন্টর হিসেবে চলে যান তিনি। তবে আইপিএলের আগামী আসরকে সামনে রেখে আবারও কেকেআরে মেন্টর হিসেবেই যোগ দিচ্ছেন গম্ভীর।

অপরদিকে তিওয়ারি ২০১০ সাল থেকে ২০১৩ সাল পর্যন্ত কেকেআরের হয়ে খেলেছেন তিওয়ারি। এর মধ্যে ২০১২ সালে শিরোপাজয়ী দলেও ছিলেন তিওয়ারি। তখন কেকেআরের অধিনায়ক গম্ভীর।

ভারতের জাতীয় দলে কেবল ১২টি আন্তর্জাতিক ওয়ানডে ম্যাচ খেলতে পেরেছেন তিওয়ারি। অপরদিকে ২০০৭ ও ২০১১ সালের বিশ্বকাপে ভারতের হয়ে খেলেছেন গম্ভীর।
 

Link copied!