• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

এমন হবে জানলে রাজি হতেন না হাথুরুসিংহে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৯, ২০২৩, ০২:০০ পিএম
এমন হবে জানলে রাজি হতেন না হাথুরুসিংহে

আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। বিশ্বকাপ সুপার লিগের অংশ এই তিন ম্যাচের সিরিজটি হবে ইংল্যান্ডের চেমসফোর্ডে। প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে আজ মঙ্গলবার (৯ মে) বাংলাদেশ সময় বিকেল পৌনে ৪টায়।

মূলত বৃষ্টি শঙ্কায় সিরিজটি আয়ারল্যান্ড থেকে সরিয়ে ইংল্যান্ডে নেওয়া হয়েছে। এখানেও বৃষ্টি বাধা। বৃষ্টির কারণে একমাত্র অনুশীলন ম্যাচ না খেলতে পেরে বেশ হতাশই দেখালো বাংলাদেশকে। যথাযথ প্রস্তুতি না নিতে পেরে বেশ খাপছাড়াই বাংলাদেশ। এমন অসমাপ্ত প্রস্তুতি নিয়ে বেশ বিরক্ত দলের প্রধান কোচ চান্ডিকা হাথুরুসিংহে। তিনি জানান, এমন জানলে এই কন্ডিশনে খেলতেন না।

যদিও বিশ্বকাপ সুপার লিগের অংশ এই সিরিজ এড়ানোর কোনো সুযোগ নেই, খেলতেই হবে। তবে আবহাওয়ার এমন কন্ডিশন আগে জানা থাকলে আপত্তি জানাতেন বলে জানান হাথুরুসিংহে।

ম্যাচের আগে সাংবাদিকদের সাথে আলাপকালে হাথুরুসিংহে জানান, “আমরা আয়ারল্যান্ডের বিপক্ষে খেলছি ইংল্যান্ডে।এরকম পরিস্থিতি খুব কমই দেখা যায়। এমন সাধারণত খুব একটা হয় না। এটা প্রথমবার হলো বলে কাউকে দায় দিতে পারি না। এমন পরিস্থিতি হবে আমরা যদি আগে জানতাম, তাহলে এই সূচিতে রাজি হতাম না। এখন আর কী করার! তবে আমরা এই ঘটনা থেকে শিখব।”

Link copied!