• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনার টানা দুই হার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৫, ২০২২, ১০:১৬ এএম
চ্যাম্পিয়নস লিগে বার্সেলোনার টানা দুই হার

সান সিরোয় মঙ্গলবার রাতে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে মুখোমুখি হয়েছিল বার্সেলোনা ও ইন্টার মিলান। ‍‍`সি‍‍` গ্রুপের ম্যাচে ১-০ গোলে জয় পেয়েছে মিলান।

এই ম্যাচের আগে টানা ছয় ম্যাচ জয় নিয়ে আত্মবিশ্বাসী ছিল বার্সেলোনা। অন্যদিকে, মৌসুমের শুরু থেকেই বেশ বাজে অবস্থা ইন্টার মিলানের। সিরি-এ লিগে চার ম্যাচ হেরে ৯ম স্থানে তারা। তবে স্প্যানিশ ক্লাবটির বিপক্ষে দেখা গেল ভিন্ন চিত্র। দাপট দেখিয়ে তারা ম্যাচ নিজেদের দখলে নেয়। আসরে টানা দ্বিতীয় পরাজয়ে ৩ পয়েন্ট নিয়ে বার্সেলোনার স্থান তৃতীয়।

ম্যাচের শুরুতে মাত্র ৭ মিনিটেই এগিয়ে যেতে পারত ইন্টার। তবে তাদের শট ফিরিয়ে দেন বার্সেলোনা গোলরক্ষক। বার্সেলোনা আক্রমণে থাকলেও দলের ধারাবাহিক পারফর্মার রবের্ত লেভানদোভস্কি, রাফিনহা দলের দায়িত্ব নিতে ব্যর্থ হন। ম্যাচের ২৮ মিনিটে হোয়াকিন কোররেয়া আন্দ্রে টার স্টেগানকে কাটিয়ে বল জালে পাঠান। তবে তিনি অফসাইডে থাকায় গোলবঞ্চিত হন।

ম্যাচের প্রথমার্ধ শেষ হওয়ার ঠিক আগেই বার্সেলোনাকে হতাশ করেন হাকান কালহানোগু। ২৫ গজ দূর থেকে এই মিডফিল্ডারের জোরালো বল পোস্ট ঘেঁষে জালে জড়ায়। এই একমাত্র গোলই ম্যাচের ভাগ্য নির্ধারণ করে দেয়। ম্যাচের বাকি সময় আক্রমণের জোরালো চেষ্টা করেও হার এড়াতে পারেনি জাভি হার্নান্দেজের দল।

আগামী বুধবার বার্সেলোনার ঘরের মাঠ ক্যাম্প ন্যুতে ফিরতি লেগে মুখোমুখি হবে দু‍‍`দল।

 

Link copied!