• ঢাকা
  • শুক্রবার, ১২ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১, ৬ মুহররম ১৪৪৫

অনুশীলনে যোগ দেননি সাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৯, ২০২২, ০৫:৫২ পিএম
অনুশীলনে যোগ দেননি সাকিব
ফাইল ছবি

ঘরের মাটিতে সফরকারী শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের জন্য চট্টগ্রামে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। তবে দলগত এই অনুশীলনে যোগ দেননি টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান। পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে অবস্থান করার কারণে দুই দিনের ছুটি নিয়েছেন তিনি।

বিসিবির টিম সূত্রে জানা গেছে, ‘‘ক্রিকেট অপারেশনস থেকে দুই দিনের ছুটি নিয়েছেন সাকিব। মঙ্গলবার রাতে দেশে ফিরে পরদিন থেকে দলের সঙ্গে যোগ দেবার কথা রয়েছে তারকা এই অলরাউন্ডারের।’’

প্রথম টেস্ট খেলতে গতকাল রাতে মুমিনুল হকের নেতৃত্বাধীন বাংলাদেশ দল চট্টগ্রামে পৌঁছায়। সেখানে আজ সোমবার (০৯ মে) থেকে দলীয় অনুশীলন শুরু করেন খেলোয়াড়রা। সেখানে ১৪ মে পর্যন্ত টানা অনুশীলন করবে দল। এরপর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী ১৫ মে থেকে শুরু হবে দ্বিপাক্ষিক সিরিজের প্রথম টেস্ট।

এদিকে সাকিবের মতো দলের সঙ্গে যোগ দেননি ডিপিএলে দারুণ পারফর্মেন্স করে স্কোয়াডে জায়গা পাওয়া মোসাদ্দেক হোসেন সৈকতও। তবে শ্রীলঙ্কার বিপক্ষে বিসিবি একাদশের হয়ে ২ দিনের প্রস্তুতি ম্যাচ খেলবেন তিনি। আগামী বৃহস্পতিবার (১২ মে) তারও দলের সঙ্গে যোগ দেওয়ার কথা রয়েছে।

বাংলাদেশের টেস্ট স্কোয়াড: মুমিনুল হক (অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকত, সাকিব আল হাসান, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসেন শান্ত, লিটন দাস (উইকেটরক্ষক), ইয়াসির আলী চৌধুরী, তাইজুল ইসরাম, মেহেদী হাসান মিরাজ, এবাদত হোসেন, সৈয়দ খালেদ আহমেদ, নুরুল হাসান সোহান, রেজাউর রহমান রাজা, শহীদুল ইসলাম ও শরীফুল ইসলাম।

খেলা বিভাগের আরো খবর

Link copied!