• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

আমরা আর মামুরা মিলে নির্বাচন করেছে আওয়ামী লীগ : রিজভী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ৯, ২০২৪, ১২:৩৩ পিএম
আমরা আর মামুরা মিলে নির্বাচন করেছে আওয়ামী লীগ : রিজভী
লিফলেট বিতরণ করছেন রুহুল কবির রিজভী। ছবি : সংগৃহীত

জনগণ স্বতঃস্ফূর্তভাবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বর্জন করেছে দাবি করে বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, “আমরা আর মামুরা মিলে নির্বাচন করেছে আওয়ামী লীগ। একটি দলের নির্বাচন হয়েছে।”

মঙ্গলবার (৯ জানুয়ারি) সকালে রাজধানীর কমলাপুর রেলওয়ে স্টেশনের সামনে ও আশপাশ এলাকায় সচেতনতামূলক লিফলেট বিতরণকালে এসব কথা বলেন তিনি।

রিজভী বলেন, নির্বাচনের দিন সকাল ১০টার মধ্যেই ইসি সচিব বলেন কারা এমপি হবেন, তা ঠিক করা আছে। তবু এই নির্বাচনে তারা নিজেরা মারামারি ও সহিংসতা ঘটিয়েছে। একজন আরেকজনকে হত্যা করেছে। এভাবে মানুষের ভোটাধিকার নিয়ে ছিনিমিনি খেলছে সরকার।

বিএনপি ও সমমনা দলগুলোর ডাকে মানুষ নির্বাচন বর্জন করেছে দাবি করে দেশবাসী ও সাধারণ মানুষকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

গণসংযোগকালে বিএনপির এ নেতা পথচারী, রিকশাচালক ও সাধারণ মানুষের হাতে লিফলেট তুলে দেন।

৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ডামি ও প্রহসন আখ্যা দিয়ে অবিলম্বে তা বাতিলের দাবি জানিয়েছে বিএনপিসহ বিভিন্ন দল। এই দাবিতে আজ এবং আগামীকাল দুই দিন গণসংযোগ কর্মসূচি ঘোষণা করা হয়েছে।

প্রথম দিনে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির স্বাস্থ্য সম্পাদক ডা. মো. রফিকুল ইসলাম, তাঁতী দলের আহ্বায়ক আবুল কালাম আজাদ, মৎস্যজীবী দলের কেন্দ্রীয় সদস্য সচিব মো. আব্দুর রহিম, যুবদলের কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জুয়েল, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সদস্য আরিফা সুলতানা রুমা, রামপুরা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক নীলুফার ইয়াসমীন নীলু, কেন্দ্রীয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. তৌহিদুর রহমান আউয়াল, সহসাধারণ সম্পাদক আজিজুল হক জিয়ন, সহসাংগঠনিক সম্পাদক সাদেক মিয়াসহ নেতারা।

Link copied!