• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

সাংবাদিকদের কাছে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ২, ২০২৩, ০২:৩৮ পিএম
সাংবাদিকদের কাছে নৌকায় ভোট চাইলেন প্রধানমন্ত্রী
ছবি : সংগৃহীত

দেশের উন্নয়ন অব্যাহত রাখতে সাংবাদিকদের কাছে ভোট চেয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেছেন, “বিএনপি-জামায়াত সন্ত্রাসী দল হিসেবে আন্তর্জাতিকভাবে স্বীকৃত। তাদের অপকর্মগুলো তুলে ধরতে হবে।”

বৃহস্পতিবার (২ নভেম্বরে) বেলা ১১টায় জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ ফেডারেল ইউনিয়ন অব জার্নালিস্টসের-২৩ (বিএফইউজে) এর প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, “কোনো লুটেরা যাতে দেশকে ধ্বংস করার জন্য আবার ক্ষমতায় আসতে না পারে। সেজন্য দেশের প্রতিটি গণমাধ্যমকর্মীর দায়িত্ব জনগণকে সজাগ রাখা।”

দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিতে নৌকায় ভোট চাওয়ার পাশাপাশি সাংবাদিকদের সার্বিক সহযোগিতা চান প্রধানমন্ত্রী। সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, “বিএনপি-জামায়াতের হাতে দেশ ছেড়ে দেবেন না। অন্যথায় দেশ ধ্বংস হয়ে যাবে। সবাইকে নিশ্চিত করুন যে, দেশের উন্নয়নের যাত্রা কোনো বাধা বিপত্তি ছাড়াই অব্যাহত থাকবে। দেশবাসী নৌকায় ভোট দিয়ে দেশের স্বাধীনতা পেয়েছে এবং অর্থনৈতিকভাবে সচ্ছল হয়েছে। অথচ বিএনপিকে ভোট দিয়ে জনগণ পেয়েছে লুটপাট আর দুর্নীতি”

শেখ হাসিনা বলেন, “আমরা জনগণের কল্যাণের জন্য রাজনীতি করছি, তাদের দুঃসময়ে পাশে থাকি এবং তাদের ভাগ্যের পরিবর্তন করছি। উল্টো বিএনপি-জামায়াত জোট মানুষকে পুড়িয়ে মারার রাজনীতি করছে, টাকা কামাচ্ছে। দুর্নীতি, আগ্নেয়াস্ত্র চোরাচালান, অর্থপাচার, লুটপাট ও সারা দেশে ধ্বংসযজ্ঞ চালিয়েছে।”

প্রধানমন্ত্রী আরও বলেন, “সরকার ইতোমধ্যে কিছু টাকা ফেরত এনেছে, যা খালেদা জিয়ার দুই ছেলে চুরি করে বিদেশে পাচার করেছিল। এছাড়া অবশিষ্ট টাকাও জব্দ করা হয়েছে।”

Link copied!