• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

অভিনন্দন বার্তা নিয়ে গণভবনে পাকিস্তানের হাইক‌মিশনার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২৪, ০৮:৩৪ পিএম
অভিনন্দন বার্তা নিয়ে গণভবনে পাকিস্তানের হাইক‌মিশনার
গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানান পাকিস্তানের হাইক‌মিশনার। ছবি : সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের জন্য আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা‌কে অভিনন্দন জানিয়েছে পাকিস্তান। সেই অভিনন্দন বার্তা পৌঁছে দেন বাংলাদেশে নিযুক্ত পা‌কিস্তানের হাইক‌মিশনার সৈয়দ আহমেদ মারুফ।

সোমবার (৮ জানুয়ারি) সকালে গণভবনে শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন সৈয়দ আহমেদ মারুফ। এ সময় শেখ হাসিনাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান তিনি।

ঢাকার পা‌কিস্তান হাইক‌মিশন জানায়, রোববার (৭ জানুয়ারি) অনু‌ষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগের বিজয়ের জন্য শেখ হা‌সিনাকে অভিনন্দন জানিয়ে পাকিস্তানের শুভেচ্ছা বার্তা পৌঁছে দেন হাইক‌মিশনার।

এর আগে রোববার অনুষ্ঠিত দ্বাদশ সংসদ নির্বাচনে ৩০০টি সংসদীয় আসনের মধ্যে ২৯৮টির বেসরকারি ফল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। সোমবার দুপুরে রাজধানীর আগারগাঁওয়ে নির্বাচন কমিশন (ইসি) ভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল এ ফল ঘোষণা করেন।

সিইসি জানান, ২৯৮ আসনের মধ্যে ক্ষমতাসীন আওয়ামী লীগ পেয়েছে ২২২টি, জাতীয় পার্টি ১১টি, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, জাসদ এবং বাংলাদেশ কল্যাণ পার্টি একটি করে আসন পেয়েছে। এ ছাড়া স্বতন্ত্র প্রার্থীরা ৬২টি আসনে বিজয়ী হয়েছেন।

Link copied!