• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৩, ০২:৫৮ পিএম
শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের জন্মদিন (১৮ অক্টোবর) উপলক্ষে চিত্রাঙ্কন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পর্যটন করপোরেশন এই প্রতিযোগিতার আয়োজন করে।

সোমবার (১৬ অক্টোবর) দুপুরে পর্যটন করপোরেশনের মিডিয়া বিভাগ থেকে জানানো হয়, আগামী ১৮ অক্টোবর ‘শেখ রাসেল ২০২৩’ উদযাপন উপলক্ষে বাংলাদেশ পর্যটন করপোরেশনের উদ্যোগে ‘আমার ভাবনায় শেখ রাসেল’ শীর্ষক চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। রাজধানীর বিভিন্ন স্কুলের তৃতীয় থেকে পঞ্চম শ্রেণির ৫০ জন ছাত্রছাত্রী এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করে।

প্রতিযোগিতায় প্রথম পুরস্কার হিসেবে রাখা হয়েছে কক্সবাজারে করপোরেশনের হোটেল শৈবালে মা-বাবা অথবা দুজন অভিভাবকসহ দুই রাতের জন্য সকালের নাশতাসহ একটি সৌজন্যমূলক কক্ষ। দ্বিতীয় পুরস্কার হিসেবে থাকছে চট্টগ্রামে করপোরেশনের হোটেল সৈকতে মা-বাবা অথবা দুজন অভিভাবকসহ দুই রাতের জন্য সকালের নাশতাসহ একটি সৌজন্যমূলক কক্ষ। তৃতীয় পুরস্কার হিসেবে থাকছে কুয়াকাটায় করপোরেশনের মোটেলে একইভাবে মা-বাবা/দুজন অভিভাবকসহ সকালের নাশতাসহ দুই রাতের জন্য সৌজন্যমূলক একটি কক্ষ।

আগামী ১৮ অক্টোবর এই পুরস্কার ও সার্টিফিকেট প্রদান করা হবে। এ ছাড়া সবার জন্য থাকছে সান্ত্বনা পুরস্কার।

Link copied!