• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

খণ্ড খণ্ড মিছিলে সুধী সমাবেশে আসছেন নেতাকর্মীরা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২, ২০২৩, ১২:৪৪ পিএম
খণ্ড খণ্ড মিছিলে সুধী সমাবেশে আসছেন নেতাকর্মীরা

এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন উপলক্ষে আয়োজিত সুধী সমাবেশে যোগ দিতে খণ্ড খণ্ড মিছিল নিয়ে আওয়ামী লীগে নেতাকর্মীরা জড়ো হচ্ছেন আগারগাঁওয়ের পুরাতন বাণিজ্যমেলা মাঠে। শনিবার (২ সেপ্টেম্বর) বেলা সাড়ে তিনটায় সুধী সমাবেশে বক্তব্য দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এর আগে বিমানবন্দরের কাওলা প্রান্তে প্রধানমন্ত্রী উপস্থিত হয়ে এলিভেটেড এক্সপ্রেসওয়ের ফলক উদ্বোধন ও মোনাজাতে অংশ নেবেন। এরপর বাংলাদেশ সেতু কর্তৃপক্ষ প্রকল্পটি সংক্ষিপ্ত আকারে বর্ণনা করবে। প্রধানমন্ত্রী টোল দিয়ে গাড়িবহর নিয়ে এলিভেটেড এক্সপ্রেসওয়েতে উঠে ফার্মগেট অংশে নেমে চলে যাবেন আগারগাঁওয়ের পুরাতন বাণিজ্যমেলা মাঠে।

এদিকে সুধী সমাবেশে যোগ দিতে শনিবার সকাল থেকে বাস-মিনিবাস-পিকাপভ্যানে করে রাজধানীসহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে নেতাকর্মীরা আগারগাঁও জড়ো হচ্ছেন।

আগারগাঁওয়ের পুরাতন বাণিজ্যমেলা মাঠ ও আশপাশের রাস্তায় শত শত বাস-পিকাপভ্যানে জড়ো হচ্ছেন আওয়ামী লীগ-যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ নেতাকর্মীরা। রাজধানীর বাইরে থেকে নিজ নিজ জেলার আওয়ামী লীগের কর্মীদের নিয়ে সমাবেশে উপস্থিত হয়ে নিজেদের শক্তির জানান দিচ্ছেন এমপি-মন্ত্রীরাও। তারা রাজধানীতে প্রবেশের পর পরই জয়বাংলা এবং সরকারের উন্নয়নের স্লোগান দিয়ে রাজপথ কাঁপাচ্ছেন। কেউ কেউ আবার গানে গানে আনন্দ উল্লাস করে সমাবেশে যোগ দিতে আগেভাগেই চলে এসেছেন।

Link copied!